০৬ অগাস্ট, ২০২২ ০৮:১৯ পিএম

দ্বিতীয় ও তৃতীয় প্রফের ফল চলতি মাসের শেষে

দ্বিতীয় ও তৃতীয় প্রফের ফল চলতি মাসের শেষে
ডা. শাহরিয়ার নবী বলেন, ‘দ্বিতীয় ও তৃতীয় প্রফেশনাল পরীক্ষার ফলাফল দেওয়ার জন্য কাজ করছি। চেষ্টা করবো, এই মাসের শেষের দিকে দেওয়ার, আর না হয় সেপ্টেম্বর মাসের শুরুর দিকে দেওয়া হবে।’

মেডিভয়েস রিপোর্ট: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত মেডিকেল কলেজগুলোর এমবিবিএস দ্বিতীয় ও তৃতীয় প্রফেশনাল পরীক্ষার ফলাফল এই মাসের শেষে বা আগামী সেপ্টেম্বর মাসের শুরুর দিকে দেওয়া হবে বলে জানিয়েছেন ঢাবির মেডিসিন অনুষদের ডিন ও পরীক্ষা নিয়ন্ত্রণ কমিটির চেয়ারম্যান ডা. শাহরিয়ার নবী।

আজ শনিবার (৬ আগস্ট) সন্ধ্যায় মেডিভয়েসের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি।

ডা. শাহরিয়ার নবী বলেন, ‘দ্বিতীয় ও তৃতীয় প্রফেশনাল পরীক্ষার ফলাফল দেওয়ার জন্য কাজ করছি। চেষ্টা করবো, এই মাসের শেষের দিকে দেওয়ার, আর না হয় সেপ্টেম্বর মাসের শুরুর দিকে দেওয়া হবে। ফলাফল তৈরির জন্য সর্বোচ্চ চেষ্টা চলছে। এখনও অনেকে নম্বর জমা দেননি, ট্যাবুলেশন তৈরি শুরু করে দিয়েছি।’

গত ২২ মে ও ২৬ মে শুরু হয়েছিল যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় প্রফেশনাল পরীক্ষা। এমবিবিএস দ্বিতীয় ও তৃতীয় পরীক্ষা প্রত্যেক মেডিকেল কলেজের নিজ নিজ ক্যাম্পাসে সকাল ১০টা থেকে দুপুর একটা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এমবিবিএস দ্বিতীয় ও তৃতীয় প্রফেশনাল পরীক্ষার ওরাল অ্যান্ড প্রাকটিক্যাল পরীক্ষা অনুষ্ঠিত হয় যথাক্রমে ৪ জুন ও ১১ জুন।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : ফল প্রকাশ
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি