১৭ এপ্রিল, ২০২১ ০১:৩৫ পিএম

ছয় চিকিৎসককে ডিএনসিসি করোনা আইসোলেশন সেন্টারে পদায়ন

ছয় চিকিৎসককে ডিএনসিসি করোনা আইসোলেশন সেন্টারে পদায়ন
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসে কর্মরত ছয় চিকিৎসককে ডিএনসিসি করোনা আইসোলেশন সেন্টারে পদায়ন করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-৩ অধিশাখার উপসচিব মো. আবু রায়হান মিয়া স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের নিম্নবর্ণিত কর্মকর্তাগণকে তাঁদের নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলি ও পদায়ন করা হলো।’

নির্দেশনা অনুযায়ী, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট ডা. গৌতম চন্দ্র ঘোষ ও ডা. মো. এনামুল হক এবং ক্লিনিক্যাল প্যাথলজিস্ট ডা. সুরাইয়া বেগমকে ডিএনসিসি করোনা আইসোলেশন সেন্টারে পদায়ন করা হয়েছে।

এছাড়া রাজধানীর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির জুনিয়র কনসালটেন্ট ডা. ইফতাদুল আলম ও ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিডিজেস অ্যান্ড ইউরোলজি জুনিয়র কনসালটেন্ট ডা. মো. আনিছুর রহমান বাবু এবং স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. সুরাইয়া বেগমকে ডিএনসিসি করোনা আইসোলেশন সেন্টারে পদায়ন করা হয়েছে।

এতে আরও বলা হয়েছে, রাষ্ট্রপতির আদেশক্রমে এবং জনস্বার্থে এ আদেশ জারি করা হলো।

আদেশে অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : পদায়ন
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক