১৭ জানুয়ারী, ২০২২ ১২:৫৩ পিএম

মেডিকেল অফিসার নিয়োগ দেবে বাংলাদেশ বিমান

মেডিকেল অফিসার নিয়োগ দেবে বাংলাদেশ বিমান
প্রার্থীকে অবশ্যই বাংলাদেশি নাগরিক হতে হবে। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে মেডিকেল অফিসারসহ বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। গত ১৩ জানুয়ারি বিমানের নিজস্ব ওয়েবসাইটে এ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের প্রশাসন ও মানব সম্পদ বিভাগের ব্যবস্থাপক প্রশাসন (রিক্রুটমেন্ট এন্ড স্টাফিং) মো. সামছুদ্দোহা আকন্দ স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ‘জনবল নিয়োগের লক্ষ্যে যোগ্য বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।’

এতে আরও বলা হয়েছে, প্রার্থীর বয়স ১৬-০১-২০২২ খ্রি. তারিখে অনূর্ধ্ব ৩৫ বছর হতে হবে।

বেতন স্কেল: ২৬,৫০০/---৫৭,৯৫০/-, (বেতন বিভাগ-৬ষ্ঠ প্রশাসন)।

পদ সংখ্যা: তিনটি।

যোগ্যতা:

১. বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল (বিএমডিসি) কর্তৃক স্বীকৃত এমবিবিএস ডিগ্রি (ইন্টার্নশিপ সম্পন্ন থাকতে হবে)।
২. এমবিবিএস ডিগ্রি পরবর্তী ডাক্তার হিসেবে কোনো হাসপাতাল/ক্লিনিকে তিন বছরের চাকরির অভিজ্ঞতা।
৩. এসএসসি ও এইচএসসি পরীক্ষার ফলাফলে প্রত্যেকটিতে কমপক্ষে জিপিএ ৪.৫ (৫ এর মধ্যে) থাকতে হবে। ও লেভেলে গড়ে যে কোন ৫টি বিষয়ে এবং এ লেভেলে গড়ে যে কোন ২টি বিষয়ে ন্যূনতম ‘বি’ থাকতে হবে।
৪. বিদেশি শিক্ষা প্রতিষ্ঠান হতে অর্জিত শিক্ষা/ডিগ্রি অথবা অন্য কোনো ডিগ্রি যা নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ নেই, সেইসব ক্ষেত্রে সংশ্লিষ্ট শিক্ষা বোর্ড/বিশ্ববিদ্যালয়/বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক ইস্যুকৃত সমমান সার্টিফিকেট (Equivalence Certificate) অনুযায়ী ডিগ্রি ও ফলাফলের তথ্য প্রদান করতে হবে।
৫. জিইডি (GED) ডিগ্রি গ্রহণযোগ্য নয়।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : নিয়োগ বিজ্ঞপ্তি
  এই বিভাগের সর্বাধিক পঠিত