০৪ এপ্রিল, ২০২১ ০১:৩৫ পিএম

বিএসএমএমইউর ডিপ্লোমা-এমফিল কোর্সে ভর্তি পরীক্ষা স্থগিত

বিএসএমএমইউর ডিপ্লোমা-এমফিল কোর্সে ভর্তি পরীক্ষা স্থগিত
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) এমফিল, এমএমইডি, ডিপ্লোমা ও এমপিএইচ কোর্সের জুলাই ২০২১ সেশনের ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরীক্ষাটি আগামী ৯ এপ্রিল বিএসএমএমইউসহ বিভিন্ন কেন্দ্রে এ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

আজ রোববার (৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে মেডিভয়েসকে এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান।

তিনি বলেন, আজ সকালে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের জরুরি সভায় আগামী ৯ এপ্রিলের ভর্তি পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনা মহামারিতে পরীক্ষা না নেওয়ার বিষয়ে সিন্ডিকেটের সদস্যরা একমত হয়েছেন।

করোনার অবস্থা বুঝে পরীক্ষার নতুন তারিখ পরবর্তিতে জানিয়ে দেওয়া হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, ৯ এপ্রিল পরীক্ষার তারিখ ঘোষণা করে গত ১ মার্চ (সোমবার) বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. শাহানা আক্তার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

এতে বলা হয়, বিএসএমএমইউতে এমএইফিল, এমএমইড, ডিপ্লোমা এবং এমপিএইচ কোর্সে ডিপ্লোমা এবং এমপিএইচ কোর্সের বিভিন্ন শাখায় ২০২১ সালের ১ জুলাই থেকে একাডেমিক অধিবেশন শুরু করার লক্ষ্যে ভর্তি পরীক্ষা ৯ এপ্রিল সকাল ৯টা থেকে সাড়ে দশটা পর্যন্ত ইডেন মহিলা কলেজ, গার্হস্থ অর্থনীতি কলেজ এবং আইডিয়াল কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হবে। একইসঙ্গে এমফিল, পিএসএম ও এমপিএইচ কোর্সের পরীক্ষা বিএসএমএমইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : বিএসএমএমইউ
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি