১৮ ডিসেম্বর, ২০২০ ০৩:১৭ পিএম

সড়ক দুর্ঘটনায় চলে গেলেন ডা. দীপংকর

সড়ক দুর্ঘটনায় চলে গেলেন ডা. দীপংকর
মেয়ে ও স্ত্রীর সঙ্গে ডা. দীপংকর পোদ্দার। ছবি: সংগৃহীত

মেবিভয়েস রিপোর্ট: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পিকআপ-সিএনজি-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেল ৩৯তম বিসিএ (স্বাস্থ্য) কর্মকর্তা ও হবিগঞ্জ জেলার সহকারী সার্জন ডা. দীপংকর পোদ্দারের।

শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালে ডিউটি শেষে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন বলে মেডিভয়েসকে জানিয়েছেন হবিগঞ্জের সিভিল সার্জন ডা. এ কে এম মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল থেকে রাতের ডিউটি শেষে ডা. দীপংকর সিএনজি যোগে সিলেটে তার বাসায় ফিরছিলেন। শায়েস্তাগঞ্জ-হবিগঞ্জ বাইপাস সড়কের উপজেলার কলিমনগরে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ডা. দীপংকর।

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ মেডিভয়েসকে বলেন, ‘শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সিলেটগামী একটি সিএনজি সামনে থাকা অটোরিক্সাকে ওভারটেক করার সময় অপর দিক থেকে আসা পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্তলেই দু ‘জন মারা যান।

এছাড়া আহত তিনজনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ সুপার।

তিনি বলেন, দুর্ঘটনায় বানিয়াচং থানার পুলিশ কনস্টেবল আবু হানিফের বাবা প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জুলহাস উদ্দিনসহ হবিগঞ্জের সহকারি সার্জন ডা. দিপংকর পোদ্দার ঘটনাস্থলেই নিহত হন।

ডা. দীপংকর পোদ্দার চলতি বছরের মে মাসে ৩৯তম বিশেষ বিসিএসসের জরুরি নিয়োগের মাধ্যমে সিলেটের হবিগঞ্জে সহকারী সার্জন হিসেবে নিযুক্ত হন।

সিলেটের মাধবপুর উপজেলার ছেলে ডা. দীপংকর জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সম্পন্ন করেন।

তাঁর স্ত্রী প্রীয়ন্তি পূর্ণাও একজন চিকিৎসক। তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজে (সিওমেক) এমডি কোর্সে অধ্যয়নরত আছেন।

এই চিকিৎসক দম্পতির ঘরে আট মাসের একটি কন্যা সন্তান রয়েছে।

ডা. দীপংকর পোদ্দারের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ৩৯তম বিসিএস ক্যাডার পরিবার। মেডিভয়েসের কাছে পাঠানো এক শোকবার্তায় তারা ডা. দীপংকরের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 

একই সাথে এই দুর্ঘটনায় দোষীদরে শাস্তি এবং সড়ক দুর্ঘটনা প্রতিরোধে যথাযথ পদক্ষেপ নেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানায় সংগঠনটি।

দেশের তরুণ মেধাবী চিকিৎসক ডা. দীপংকর পোদ্দারের মৃত্যুতে শোকাহত মেডিভয়েস পরিবার।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : সড়ক দুর্ঘটনা
প্রতিটি হাসপাতালের লিফট সেফটি পরীক্ষার নির্দেশ
নিশ্চিত করতে হবে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ

প্রতিটি হাসপাতালের লিফট সেফটি পরীক্ষার নির্দেশ

নিশ্চিত করতে হবে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ

প্রতিটি হাসপাতালের লিফট সেফটি পরীক্ষার নির্দেশ

  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক