১৫ নভেম্বর, ২০২২ ০৭:২৪ পিএম

নারায়ণগঞ্জে ৩০০ শয্যা হাসপাতালে আগুন

নারায়ণগঞ্জে ৩০০ শয্যা হাসপাতালে আগুন
খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

মেডিভয়েস রিপোর্ট: নারায়ণগঞ্জ শহরের খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় হাসপাতালের রোগী ও চিকিৎসকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে এতে কোনো ক্ষয়ক্ষতি ও হতাহতের ঘটনা ঘটেনি।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে হাসপাতালের ১৯ নম্বর ওয়ার্ডের বাইরে বিনষ্ট করার জন্য রাখা মেট্রেসে আগুন লেগে যায়। এসময় মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে যেতে থাকে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাশার গণমাধ্যমকে, হাসপাতালের ব্যবহার অনুপযোগী বেশ কিছু ম্যাট্রেস (বেডের তোশক) ময়লার ভাগাড়ে রাখা হয়েছিল। এগুলো অপসারণের জন্য হাসপাতাল থেকে একটি কমিটি গঠন করা হয়। আজ দুপুরে হঠাৎ সেখানে আগুন ধরে যায়। প্রাথমিক চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে না আসায় ও আগুনের তীব্রতা বেড়ে যাওয়ার ফায়ার সার্ভিসে খবর দিলে তাদের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছিল, তবে এখন হাসপাতালের চিকিৎসা সেবা স্বাভাবিক রয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখরদ্দিন বলেন, আগুনের খবর পেয়ে ৩০০ শয্যা হাসপাতালে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা রা হচ্ছে সিগারেটের আগুন থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কোনো হতাহত কিংবা ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : নারায়ণগঞ্জ
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক