২৭ অগাস্ট, ২০২২ ০৩:৩৯ পিএম

রক্তশূন্যতায় মেডিকেল শিক্ষার্থী মেহজাবিনের মৃত্যু

রক্তশূন্যতায় মেডিকেল শিক্ষার্থী মেহজাবিনের মৃত্যু
বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন মেহজাবিন। মৃত্যুর আগে তার শরীর রক্তশূন্য হয়ে যায়।

মেডিভয়েস রিপোর্ট: রক্তশূন্য হয়ে মারা গেলেন মাগুরা মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মেহজাবিন নির্জনা। শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে মাগুরা ২৫০ শয্যাবিষ্টি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুর খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মাগুরা মেডিকেলে অধ্যক্ষ অধ্যাপক ডা. কামরুল হাসান।

গণমাধ্যমকে তিনি বলেন, শুক্রবার দুপুর ১২টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয় মেহজাবিন। বিকেল পৌনে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিল সে। মৃত্যুর আগে তার শরীর রক্তশূন্য হয়ে পড়েছিল। তার বাবা-মা জানিয়েছেন, মেহজাবিন আগে থেকেই বিভিন্ন শারীরিক অসুস্থতায় ভুগছিলেন।

জানা গেছে, মেহজাবিন পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লন্ডা গ্রামের খবির উদ্দিন ও মানজেরা বেগমের মেয়ে। মাগুরা শহরের হাসপাতাল পাড়ায় একটি ছাত্রীনিবাসে থেকে মাগুরা মেডিকেলে পড়তেন তিনি। মৃত্যুকালে মেহজাবিনের বয়স হয়েছিল ২২ বছর।

এ বিষয়ে সদর থানার পরিদর্শক (তদন্ত) অসিত কুমার রায় গণমাধ্যমকে বলেন, মেহজাবিনের মরদেহ মর্গে রয়েছে। মেয়ের মৃত্যু নিয়ে বাবা-মা অভিযোগ দেননি। তবে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক