১৯ এপ্রিল, ২০২২ ০১:১০ পিএম

কিডনি ডিজিজ হাসপাতালসহ ১৫ প্রতিষ্ঠানে নেফ্রোলজির ৭২ পদ সৃজন

কিডনি ডিজিজ হাসপাতালসহ ১৫ প্রতিষ্ঠানে নেফ্রোলজির ৭২ পদ সৃজন
এতে বলা হয়েছে, উল্লিখিত কর্মকর্তা/কর্মচারীদের ব্যয়ভার সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কোড হতে মিটানো হবে। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: দেশের ১৪ মেডিকেল কলেজ ও ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস এন্ড ইউরোলজির (নিকডু) নেফ্রোলজি বিভাগের জন্য ৭২টি পদ সৃষ্টি করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। সোমবার (১৮ এপ্রিল) স্বাস্থ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশিত নোটিসে এ কথা তথ্য জানা গেছে।

রাজধানীর সেগুনবাগিচায় মন্ত্রণালয়ের চিফ অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স অফিসারের কাছে পাঠানো এ সংক্রান্ত চিঠিতে বলা হয়েছে, ‘আদিষ্ট হয়ে স্বাস্থ্য সেবা বিভাগের ০২.০৬.২০১৪ তারিখের ৪৫.১৪৫.০১৫.০০.০০.০০৯.২০১২-৩০০ সংখ্যক স্মারকের অনুবৃত্তিক্রমে ১৪টি মেডিকেল কলেজ হাসপাতাল এবং ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস এন্ড ইউরোলজি, ঢাকার নেফ্রোলজি বিভাগের জন্য রাজস্বখাতে অস্থায়ীভাবে সৃজিত বিভিন্ন ক্যাটাগরির ৭২টি পদ ০১.০৬.২০১৫ হতে ৩১.০৫.২০১৮ খ্রি. তারিখ পর্যন্ত ভূতাপেক্ষ সংরক্ষণে সরকারি মঞ্জুরি জ্ঞাপন করছি।’

যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এ আদেশ জারি করা হলো উল্লেখ করে এতে আরও বলা হয়েছে, উল্লিখিত কর্মকর্তা/কর্মচারীদের ব্যয়ভার সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কোড হতে মিটানো হবে এবং বরাদ্দকৃত বাজেট হতে এ ব্যয় মিটানো হবে। 

►চিঠিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : পদ সৃজন
  এই বিভাগের সর্বাধিক পঠিত