০৫ ফেব্রুয়ারী, ২০২১ ০৭:৪৬ পিএম

স্বাস্থ্যমন্ত্রী টিকা নেবেন ৭ ফেব্রুয়ারি 

স্বাস্থ্যমন্ত্রী টিকা নেবেন ৭ ফেব্রুয়ারি 
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। ছবি: মেডিভয়েস

মেডিভয়েস রিপোর্ট: আগামী সাত ফেব্রুয়ারি করোনাভাইরাসের টিকা গ্রহণ করবেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এ দিন সকালে রাজধানীর মহাখালীতে গ্যাস্ট্রোলিভার হাসপাতালে টিকা নেবেন তিনি।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান আজ শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাত পৌনে আটটার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) মন্ত্রণালয়ের সেবা বিভাগের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিরা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করবেন।

সেবা বিভাগের জনস্বাস্থ্য-২ শাখার সিনিয়র সহকারী সচিব মো. মাসুদুর রহমান মোল্লা স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত ২৭ জানুয়ারি প্রধানমন্ত্রী করোনার ভ্যাকসিন প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। এরপর ২৮ জানুয়ারি পাঁচটি হাসপাতালে প্রাথমিক টিকাদান পর্ব সমাপ্তির পর আগামী সাত ফেব্রুয়ারি সারাদেশে এই ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হতে যাচ্ছে।

এর পরিপ্রেক্ষিতে সরকার বাংলাদেশের সংবিধান অনুসারে সাংবিধানিক পদে কর্মরত ব্যক্তিগণ, যথা: প্রধান বিচারপতি ও সুপ্রিম কোর্টের (আপিল ও হাইকোর্ট বিভাগ) বিচারপতিগণ, প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশনারগণ, সরকারি কর্মকমিশনের চেয়ারম্যান ও সদস্যগণ, মহাহিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক, অ্যার্টনি জেনারেল, বঙ্গভবনে কর্মরত কর্মকর্তাবৃন্দ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দকে বিএসএমএমইউতে ভ্যাকসিন প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
মেডিভয়েসকে বিশেষ সাক্ষাৎকারে পরিচালক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শতাধিক করোনা বেড ফাঁকা

  এই বিভাগের সর্বাধিক পঠিত