০৬ সেপ্টেম্বর, ২০২২ ০২:১২ পিএম

এনএমইএস এ পাঁচ বিষয়ে রিসোর্স প্যানেল অনুমোদন

এনএমইএস এ পাঁচ বিষয়ে রিসোর্স প্যানেল অনুমোদন
নার্সিং ও মিডওয়াইফারি এডুকেশন এন্ড সার্ভিসেস শীর্ষক সংশোধিত অপারেশনাল প্লানের বার্ষিক কর্মপরিকল্পনা অনুযায়ী স্বাস্থ শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ কর্তৃক পাঁচটি বিষয়ে রিসার্স প্যানেল অনুমোদন দেওয়া হয়।

মেডিভয়েস রিপোর্ট: নার্সিং ও মিডওয়াইফারি এডুকেশন এন্ড সার্ভিসেস (এনএমইএস) শীর্ষক সংশোধিত অপারেশনাল প্লানের বার্ষিক কর্মপরিকল্পনা অনুযায়ী ২০২২-২০২৩ অর্থবছরের প্রশিক্ষণ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে স্বাস্থ শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ কর্তৃক পাঁচটি বিষয়ের রিসার্স প্যানেল অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ও এনএমইএস  এর লাইন ডাইরেক্টর সিদ্দিকা আক্তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, স্বাস্থ ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের আওতায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন নার্সিং ও মিডওয়াইফারি এডুকেশন এন্ড সার্ভিসেস (এনএমইএস) শীর্ষক সংশোধিত অপারেশনাল প্লানের বার্ষিক কর্মপরিকল্পনা অনুযায়ী ২০২২-২০২৩ অর্থবছরের প্রশিক্ষণ কার্যক্রম স্বাস্থ শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ কর্তৃক অনুমোদন করা হয়। উক্ত প্রশিক্ষণ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে স্বাস্থ শিক্ষা পরিবার কর্তৃক ৩১ আগস্টের ৫৯.১৫৩.০১৪.০০.০০.০১৩.২০১৭-৮২ নং স্মারকে ২০২১-২২ অর্থবছরের Education Methodlogy,Intensive Care Unit (ICU) Infection Control and Waste Management,Pediatric Nursing ও  Orientation Training বিষয়ের রিসোর্স পার্সন প্যানেল পুন:অনুমোদন করা হয়।

 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত