২৩ জুন, ২০২২ ০২:৩৮ পিএম

সিলেটে বিএমএ’র খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটে বিএমএ’র  খাদ্যসামগ্রী বিতরণ
দক্ষিণ সুরমা উপজেলার তেতলি ইউনিয়নে ও বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের বন্যার্ত মানুষদের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মেডিভয়েস রিপোর্ট: সিলেটের দক্ষিণ সুরমা ও বালাগঞ্জ উপজেলায় বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) ব্রাক্ষণবাড়িয়া জেলা শাখা। 

বুধবার (২২ জুন) এলাকাবাসীর মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলালের পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানিয়েছে বিএমএ ব্রাক্ষণবাড়িয়া জেলা শাখা।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ডা. রকিবুল হাসান জুয়েল, দক্ষিন সুরমা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাসুক আহমদ, তেতলী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, ডা. সানি, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি ডা. তন্ময়, বালাগঞ্জ উপজেলা যুবলীগ নেতা মাহিনুল ইসলাম চৌধুরী, সানুর আহমদ ও রাসেল চৌধুরীসহ বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন ব্রাক্ষণবাড়িয়া জেলা শাখার নেতৃবৃন্দসহ বিভিন্ন স্থরের চিকিৎসক নেতৃবৃন্দ।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : বন্যা
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি