০৭ ফেব্রুয়ারী, ২০২১ ০৯:২৩ এএম

দেশজুড়ে করোনার টিকাদান কর্মসূচি শুরু আজ

দেশজুড়ে করোনার টিকাদান কর্মসূচি শুরু আজ
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: দেশজুড়ে আজ প্রাণঘাতী করোনাভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ কর্মসূচি শুরু হচ্ছে। গতকাল (৬ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটা পর্যন্ত ভ্যাকসিন নিতে আগ্রহী তিন লাখ ২৮ হাজার ১৩ জন মানুষ সুরক্ষা অ্যাপের মাধ্যমে নিবন্ধন করেছে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

আজ রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে করোনার টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এরপর তিনি নিজেও টিকা নেবেন।

এসময় রাজধানীর বিভিন্ন হাসপাতালে প্রধান বিচারপতি, প্রধান নির্বাচন কমিশনার, স্বরাষ্ট্রমন্ত্রী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব, মন্ত্রিপরিষদ সচিব ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দসহ রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিরা করোনার ভ্যাকসিন নেবেন।

এছাড়া দেশের বিভিন্ন জেলার বিভিন্ন জায়গায় সংসদ সদস্য, জেলা প্রশাসক ও রাজনীতিবিদসহ জনপ্রতিনিধিরা ভ্যাকসিন নেবেন। তাঁরা এই টিকা কার্যক্রমকে চালিয়ে নেওয়ার জন্য এবং অন্যদের উদ্বুদ্ধ করার জন্য ভ্যাকসিন নেবেন বলেও জানান স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মো. খুরশীদ আলম।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : ভ্যাকসিন
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক