০৯ অগাস্ট, ২০২৩ ১০:২৯ এএম

পঞ্চম গ্রেডে পদায়ন পেলেন ৪৯ চিকিৎসক

পঞ্চম গ্রেডে পদায়ন পেলেন ৪৯ চিকিৎসক
প্রতীকী ছবি।

মেডিভয়েস রিপোর্ট: দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত ৪৯ জন চিকিৎসককে পঞ্চম গ্রেডে পদায়ন দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

সোমবার (৭ আগস্ট) মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের পারসোনেল-২ অধিশাখার সিনিয়র সহকারী সচিব মো. আলমগীর কবীর স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ কথা জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘স্বাস্থ্যসেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশক্রমে বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের নিম্নবর্ণিত ৪৯ জন চিকিৎসককে ভূতাপেক্ষিকভাবে তাঁদের নামের পাশে বর্ণিত তারিখ থেকে জাতীয় বেতন স্কেল ২০০৯ এর পঞ্চম গ্রেডে টাকা ২২,২৫০-৩১,২৫০/-সিলেকশন গ্রেড স্কেল মঞ্জুর করা হলো।’

‘অর্থ বিভাগ কর্তৃক সময় জারিকৃত আর্থিক বিধিবিধান, পরিপত্র, সরকারি আদেশ এবং জাতীয় বেতন স্কেল সংক্রান্ত পরিপত্র অনুসরণ করে কর্মকর্তাদেরকে বকেয়া পাওনাদি পরিশোধ করতে হবে’, বলা হয় প্রজ্ঞাপনে।

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও প্রশাসন বিভাগের পরিচালক, অধিদপ্তরের বিভাগীয় পরিচালক, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : পদায়ন
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক