০২ মার্চ, ২০২৩ ০৬:০৯ পিএম

স্বাস্থ্যের তিন প্রশাসককে বদলি ও পদায়ন

স্বাস্থ্যের তিন প্রশাসককে বদলি ও পদায়ন
প্রতীকী ছবি।

মেডিভয়েস রিপোর্ট: স্বাস্থ্যসেবা বিভাগে কর্মরত তিন চিকিৎসককে বদলি ও পদায়ন করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। আজ বৃহস্পতিবার (২ মার্চ) মন্ত্রণালয় সেবা বিভাগের পারসোনেল-২ শাখার সিনিয়র সহকারী সচিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের নিম্নবর্ণিত কর্মকর্তাদেরকে তাঁদের নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলি ও পদায়ন করা হলো।

পদলি ও পদায়নকৃত স্বাস্থ্য প্রশাসকরা হলেন. নীলফামারী জেলা সিভিল সার্জন ডা. মো. জাহাঙ্গীর কবীর, ডা. স্বাস্থ্য অধিদপ্তরের সহকারীর পরিচালক (সিএমআরএল) ডা. মো. হাসিবুর রহমান ও রংপুর সিভিল সার্জন ডা. শামীম আহমেদ। এরমধ্যে ডা. জাহাঙ্গীর কবীরকে রংপুর জেলা সিভিল সার্জন পদে, ডা. হাসিবুর রহমানকে নীলফামারী জেলা সিভিল সার্জন পদে আর ডা. শামীম আহমেদকে ঝালকাঠি ১০০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক পদে বদলি ও পদায়ন করা হয়েছে।

‘বদলি ও পদায়নকৃত কর্মকর্তাদেরকে আগামী তিন কর্ম দিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় ৪র্থ কর্ম দিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক অব্যাহতি মর্মে গণ্য হবেন। রাষ্ট্রপতি আদেশক্রমে জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে, বলা হয় প্রজ্ঞাপনে।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : বদলি ও পদায়ন
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক