৩০ জুলাই, ২০২২ ১১:১৬ এএম

চলে গেলেন ডা. মোত্তাকিন

চলে গেলেন ডা. মোত্তাকিন
তিনি সিটি ডেন্টাল কলেজের পঞ্চম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

মেডিভয়েস রিপোর্ট: বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজের ডেন্টাল ইউনিটের পেডিয়াট্রিক ডেন্টিস্ট্রি বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ডা. মোত্তাকিন আহমেদ মাসুদ আর নেই। তিনি ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে শুক্রবার (২৯ জুলাই) দিবাগত রাত ২টা ৩০মিনিটে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

ডা. মোত্তাকিন সিটি ডেন্টাল কলেজের পঞ্চম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসসি ও নওগাঁ কে.ডি সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন তিনি।

টিএমএসএস মেডিকেল কলেজে অধ্যাপনার পাশাপাশি তিনি মিরপুরের পাইকপাড়ায় প্রাইভেট প্রাকটিস করতেন। এ ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও দন্ত চিকিৎসায় বিভিন্ন প্রচার-প্রচারণা ও পরামর্শ দিতেন তিনি। বাংলাদেশ একাডেমি অব ডেন্টিস্ট্রি ইন্টারন্যাশনালের নির্বাহী সদস্য ছিলেন ডা. মোত্তাকিন।

জানা যায়, সদা হাস্যময় ও সহজ-সরল এ চিকিৎসক বাংলাদেশ ডক্টর’স ফাউন্ডেশনের (বিডিএফ) সামাজিক কার্যক্রমে অর্থ দিয়ে সহায়তাসহ যে কোন প্রয়োজনে পাশে থাকতেন। তার মৃত্যুতে শোক জানিয়ে ফেসবুকে  বিভিন্ন পোস্ট দিচ্ছেন সহকর্মীরা।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি