২৩ ডিসেম্বর, ২০২১ ০৯:১৮ পিএম

এফসিপিএস ২য় পর্বে ভর্তির সুযোগ পেলেন ১১ চিকিৎসক

এফসিপিএস ২য় পর্বে ভর্তির সুযোগ পেলেন ১১ চিকিৎসক
আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়। ছবি: মেডিভয়েস।

মেডিভয়েস রিপোর্ট: বিভাগীয় মনোনয়নের পরিপ্রেক্ষিতে বঙ্গবন্ধু শেখ মজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) জানুয়ারি ২০২২ সেশনে মেডিসিন, পেডিয়াট্রিক্স ডেন্টাল অনুষদের বিভিন্ন বিভাগে এফসিপিএস দ্বিতীয় পর্বে বেসরকারি ১১ চিকিৎসককে ভর্তির অনুমোদন প্রদান করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিএসএমএমইউর ওয়েবসাইটে প্রকাশিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার (শিক্ষা) ডা. জিএম সাদিক হাসান স্বাক্ষরিত ওই আদেশে আরও বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের জানুয়ারি ২০২২ শিক্ষাবর্ষের মেডিসিন, পেডিয়াট্রিকস ডেন্টাল অনুষদের বিভিন্ন বিভাগে এফসিপিএস ২য় পর্বে বেসরকারি ১১ চিকিৎসককে বিভাগীয় মনোনয়নের প্রেক্ষিতে ভর্তির অনুমোদন প্রদান করা হয়েছে।

সংশ্লিষ্ট চিকিৎসকদের আগামী ২৬ থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত স্ব-স্ব কোর্সে ভর্তির জন্য অনুরোধ করা হয়েছে।

সরকারি, সামরিক ও বিএসএমএমইউ প্রার্থীদের ২৬ ডিসেম্বর থেকে প্রেষণ/ছুটি আদেশ জমাদান সাপেক্ষে ভর্তির কার্যক্রম চলবে বলেও এতে উল্লেখ করা হয়।

প্রার্থীদের মধ্যে ইন্টারনাল মেডিসিনে আছেন ৯ চিকিৎসক। তারা হলেন: ডা. মো. তানভীর হাসান চৌধুরী,  ডা. মো. আবুল হাশেম, ডা. ইসরাত জাহান উর্মি, ডা. জাফরীন যোবায়রা সুরভী, ডা. আজিজা মো. আব্দুর রহমান, ডা. আমিরুন্নাহার, ডা. আফরোজা ওহাব ও ডা. সাজ্জাদ হোসেন রাজীব।

শিশু বিভাগের দুইজন হলেন ডা. আইরিন সুলতানা ও ডা. মায়মুনা মুনজেরিন। আর কনজারভেটিভ ডেন্টিস্ট্রি এন্ড এন্ডোডন্টিকসে আছেন ডা. তৌহিদা জাহান খান সূচী। 

►অফিস আদেশটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত