২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৩৮ পিএম

কর্মরত সকল চিকিৎসকের তালিকা চেয়ে মন্ত্রণালয়ের চিঠি

কর্মরত সকল চিকিৎসকের তালিকা চেয়ে মন্ত্রণালয়ের চিঠি

মেডিভয়েস রিপোর্ট: সারাদেশে স্বাস্থ্য (ক্যাডার)/স্বাস্থ্য সার্ভিসের সকল চিকিৎসকের তালিকা চেয়ে স্বাস্থ্য অধিদপ্তরের কাছে চিঠি দিয়েছে মন্ত্রণালয়। আজ রোববার (২৭ সেপ্টেম্বর) অধিদপ্তরের মহাপরিচালক বরাবর ওই চিঠি পাঠানো হয়। 

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সেবা বিভাগের পারসোনাল-৩ অধিশাখার উসচিব মো. আবু রায়হন মিঞা স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, সমগ্র বাংলাদেশে বিসিএস/আইএসটি/এডহক ও প্রকল্পের মাধ্যমে নিয়োগপ্রাপ্ত চিকিৎসকগণের মধ্যে বর্তমানে কতজন কর্মরত আছেন এবং অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক, সিনিয়র কনসালটেন্ট, জুনিয়র কনসালটেন্ট ও সহকারী সার্জন মেডিকেল অফিসার হিসেবে কতজন চিকিৎসক কর্মরত আছেন তাদের তালিকা আগামী ০৭ (সাত) কর্মদিবসের মধ্যে প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

চিঠির পরিপ্রেক্ষিতে পরবর্তী পদক্ষেপ গ্রহণের লক্ষ্যে এর অনুলিপি স্বাস্থ্য সেবা সচিবের একান্ত সচিব, মন্ত্রণালয়ের কম্পিউটার সেলের সিস্টেম এনালিস্ট (পত্রটি মন্ত্রণালয়ের ওয়েব সাইটে প্রকাশ করার জন্য অনুরোধ করা হলো), স্বাস্থ্য সেবা বিভাগ অতিরিক্ত সচিবের (প্রশাসন) ব্যক্তিগত কর্মকর্তা ও যুগ্মসচিবের (পার) ব্যক্তিগত কর্মকর্তার কাছে পাঠানো হয়েছে।

►চিঠিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েস এর জনপ্রিয় ভিডিও কন্টেন্ট গুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : চিকিৎসক
স্বাস্থ্য প্রশাসনে অন্য ক্যাডার

কর্মসূচিতে যাওয়ার হুমকি পেশাজীবী চিকিৎসক নেতাদের

  এই বিভাগের সর্বাধিক পঠিত