২৬ অগাস্ট, ২০২০ ০৩:১৬ পিএম

আরও ৬ দিনের রিমান্ডে রিজেন্ট চেয়ারম্যান সাহেদ

আরও ৬ দিনের রিমান্ডে রিজেন্ট চেয়ারম্যান সাহেদ

মেডিভয়েস রিপোর্ট: প্রাণঘাতী করোনাভাইরাস শনাক্তকরণ পরীক্ষায় জালিয়াতিসহ নানা কারণে আলোচিত রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের আরও ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গত ১৩ জুলাই পল্লবী থানায় রাজধানীর পল্লবী এলাকার ফিরোজ আলম চৌধুরীর নামে এক ব্যক্তি সাহেদের নামে মামলাটি দায়ের করেন।

বুধবার (২৬ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমান রিমান্ডের এই আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, সকালে সাহেদকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৬ সালের ৮ মে ফিরোজ আলমের একটি ভবনের কয়েকটি ফ্লোর রিজেন্ট হাসপাতাল লিমিটেডের নামে ২০ লাখ টাকা জমানত ও মাসিক আড়াই লাখ টাকা দেওয়ার শর্তে সাহেদ ভাড়া নেন। কিন্তু চুক্তি অনুযায়ী সাহেদ জামানতের টাকা ও মাসিক ভাড়া পরিশোধ করেননি।

২০১৬ থেকে ২০১৭ সালের বিভিন্ন তারিখে সাহেদ পাওনা টাকার বিপরীতে ইউসিবি ব্যাংকের বেশ কয়েকটি চেক দেন। কিন্তু এসব চেক নিয়ে টাকা উত্তোলন করতে গেলে একাউন্টে টাকা না থাকায় তুলতে পারেননি। এরপর ২০১৮ থেকে ২০২০ সালের মধ্যে রিজেন্ট হাসপাতালের নামে থাকা প্রিমিয়াম ব্যাংকের একাউন্টের কয়েকটি চেক দেন। সেই চেক দিয়ে টাকা উত্তোলন করতে পারেননি।  

ব্যাংকের মাধ্যমে টাকা না পেয়ে বিভিন্ন সময় লিগ্যাল নোটিশ পাঠিয়ে ও পল্লবী থানায় একাধিক সাধারণ ডায়েরি করেও টাকা পাননি তিনি। উপরন্তু সাহেদের কাছে ভাড়ার টাকা চাইতে গেলে হুমকি দিতে থাকে। এমনকি অকথ্য ভাষায় গালাগালি ও এলোপাতাড়ি কিল ঘুষি মারেন।

  ঘটনা প্রবাহ : মো. সাহেদ
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি