১৭ জুন, ২০২০ ০৯:০৩ পিএম

সন্তানসহ চিকিৎসক দম্পতি স্বপ্নীল-নুজহাত করোনায় আক্রান্ত

সন্তানসহ চিকিৎসক দম্পতি স্বপ্নীল-নুজহাত করোনায় আক্রান্ত

মেডিভয়েস ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) কর্মরত চিকিৎসক দম্পতি ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল ও ডা. নুজহাত চৌধুরী তাদের সন্তানসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।  

বুধবার (১৭ জুন) বিএসএমএমইউয়ের লিভার বিভাগের প্রধান মামুন আল মাহতাব স্বপ্নীল নিজেই গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জনিয়েছেন, চার দিন আগে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার স্ত্রী ডা. নুজহাত  ও অষ্টম শ্রেণি পড়ুয়া ছেলে গত তিন দিন আগে আক্রান্ত হয়েছেন। তারা শারীরিকভাবে সুস্থ আছেন এবং বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন বলেও জানিয়েছেন ডা. স্বপ্নীল।

হাসপাতালে রোগীদের সেবার পাশাপাশি টেলিভিশনের বিভিন্ন আলোচনায় নিয়মিত অংশগ্রহণ এবং গণমাধ্যমে লেখার মাধ্যমে করোনার বিরুদ্ধে স্বাস্থ্যসচেতনতা সৃষ্টির কার্যক্রমে তারা দুজন কাজ করে যাচ্ছেন।

প্রসঙ্গত, একাত্তরের শহীদ ডা. আলীম চৌধুরীর ছোট মেয়ে ডা. নুজহাত চৌধুরী বিএসএমএমইউয়ের চক্ষু বিভাগের সহযোগী অধ্যাপক। তিনি ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় কমিটির সদস্য এবং প্রজন্ম একাত্তরের প্রতিষ্ঠাতা সাংস্কৃতিক সম্পাদক। একইসঙ্গে তারা দুইজনই ঘাতক-দালাল নির্মূল কমিটির চিকিৎসা সহায়ক কমিটির নেতা। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক