২৩ মে, ২০২০ ০৫:৫৯ এএম

‘মেডিকেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ভৈরবের’ ঈদ উপহার বিতরণ

‘মেডিকেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ভৈরবের’ ঈদ উপহার বিতরণ

মেডিভয়েস রিপোর্ট: করোনা দুর্যোগে হতদরিদ্র মানুষের মধ্যে ঈদ শেয়ারিং প্রোগ্রামের মাধ্যমে উপহার সামগ্রী বিতরণ করেছে মেডিকেল স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব ভৈরব। কিশোরগঞ্জের ভৈরব উপজেলার বিভিন্ন পৌরসভা ও ইউনিয়নের প্রায় ১৫০ জন মানুষকে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভৈরব পৌরসভার মেয়র অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ।

দেশের এই দুর্যোগে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান পৌরমেয়র। পাশাপাশি ‘পেশায় সেবা, চেতনায় মানবতায়’ উদ্বুদ্ধ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য অ্যাসোসিয়েশনের সদস্যদের প্রতি আহ্বান জানান এবং তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ডা. মো. কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক ডা. মোজাম্মেল হক ঝলক, সাহিত্য সম্পাদক ডা. সোহরাব হোসাইন সৌরভ ও কার্যকরি পরিষদ সদস্য আদনান ফারুক। 

ছিলেন সংগঠনের অন্যতম উপদেষ্টা ডা. মো. বেনজামিন, ডা. মাসুদ রানা ও সহ-সভাপতি ডা. ফজলে আহমেদ শাকিল।

করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে গুরুত্বপূর্ণ নিয়ম গুলো মেনে চলুন। সর্দি কাশি জ্বর হলে হাসপাতালে না গিয়ে স্বাস্থ্য সেবা দানকারী হটলাইন গুলোতে ফোন করুন। আইইডিসিআর হটলাইন- 10655, email: [email protected]
  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত