১৬ মার্চ, ২০২৩ ০৮:৪৭ পিএম

ব্র্যাক হেলথকেয়ার সেন্টার যাত্রা শুরু

ব্র্যাক হেলথকেয়ার সেন্টার যাত্রা শুরু
ব্র্যাকের প্রথম হেলথকেয়ার সেন্টারটি উদ্বোধন করেন ব্র্যাক এন্টারপ্রাইজেসের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ।

মেডিভয়েস রিপোর্ট: স্বাস্থ্যসেবায় বাড়তি ব্যয় লাঘবে যাত্রা শুরু করেছে ‘ব্র্যাক হেলথকেয়ার সেন্টার’। বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজধানীর মিরপুরের কাজীপাড়ায় ব্র্যাকের প্রথম হেলথকেয়ার সেন্টারটি উদ্বোধন করেন ব্র্যাক এন্টারপ্রাইজেসের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ।

ব্র্যাক জানিয়েছে, এই সেন্টারে একই ছাদের নিচে মিলবে ফ্যামিলি ফিজিশিয়ান ও অত্যাবশ্যক সেবা, বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ, হেলথ অ্যান্ড ওয়েলনেস, ডেন্টাল কেয়ার, ডায়াগনস্টিক সেন্টার এবং মডেল ফার্মেসি।

ব্র্যাক আরও জানায়, এটি একটি আউটপেশেন্ট ক্লিনিক। এখানে মিলবে পরিবারের প্রয়োজনীয় সব স্বাস্থ্যসেবা। সেন্টারটিতে এক্স-রে ও আলট্রাসনোগ্রামসহ সর্বাধুনিক ইমেজিং টেকনোলোজির সুবিধা রয়েছে। সেই সঙ্গে দ্রুততম সময়ে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার নির্ভুল ফলাফলের জন্য থাকছে উন্নতমানের ল্যাবরেটরি।

তামারা হাসান বলেন, ফার্মেসিতে প্রশিক্ষিত ফার্মাসিস্টরা দায়িত্বে থাকবেন। থাকবে নিয়মিত ডেন্টাল চেকআপ, টিথ ক্লিনিং, কসমেটিক ফিলিং, টুথ এক্সট্র্যাকশনসহ নানা সেবা। ফিজিওথেরাপি, মানসিক স্বাস্থ্যসেবা এবং খাদ্য ও পুষ্টি সংক্রান্ত পরামর্শও পাওয়া যাবে এখানে।

বৃহস্পতিবার উদ্বোধন হলেও শুক্রবার (১৭ মার্চ) থেকে হেলথকেয়ারে স্বাস্থ্যসেবা দেওয়া হবে বলেও জানিয়েছে ব্র্যাক।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : স্বাস্থ্যসেবা
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক