১৪ মার্চ, ২০২৩ ০৩:৫০ পিএম

বিএসএমএমইউ’র সমাবর্তন: যথাসময়ে বই সরবরাহে ব্যর্থতায় দুঃখ প্রকাশ

বিএসএমএমইউ’র সমাবর্তন: যথাসময়ে বই সরবরাহে ব্যর্থতায় দুঃখ প্রকাশ
অতি দ্রুত নির্ভুল কপি স্নাতক, স্নাতকোত্তর ডিগ্রীধারী সকল চিকিৎসক, নার্সদের কাছে পৌঁছানোর ব্যবস্থা করা হবে বলেও ফেইসবুক পোস্টে জানানো হয়।

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চতুর্থ সমাবর্তনে নির্ধারিত সময়ে বই সরবরাহ করতে না পারায় দুঃখ প্রকাশ করেছে প্রকাশনা ও মুদ্রণ উপ-কমিটি।

আজ মঙ্গলবার (১৪ মার্চ) বিএসএমএমইউর অফিসিয়াল ফেইসবুক পেইজে প্রকাশনা ও মুদ্রণ উপ-কমিটির পক্ষ থেকে পোস্ট করে দুঃখ প্রকাশ করা হয়।

পোস্টে বলা হয়েছে, ‘সাড়ে তিন হাজারেরও অধিক ছবি, নাম ও বিভাগসহ তথ্য সম্বলিত ডাটার কপি বিশ্ববিদ্যালয়ের আইটি অফিস থেকে যথাসময়ে সম্পন্ন করা হয়নি। প্রকাশনা ও মুদ্রণ উপ-কমিটির কাছে ডাটার কপি সরবরাহে অত্যন্ত বিলম্ব করা হয়। এ ছাড়া সরবরাহকৃত ডাটায় বিভ্রান্তি থাকায়, নির্ধারিত সময়ে সমাবর্তনে অংশ নেওয়া স্নাতক, স্নাতকোত্তর ডিগ্রীধারী সকল চিকিৎসক, নার্সদের হাতে সমাবর্তনের বই পৌঁছানো সম্ভব হয়নি। প্রকাশনা ও মুদ্রণ উপ-কমিটির পক্ষ থেকে  স্নাতক, স্নাতকোত্তর ডিগ্রীধারী সকল চিকিৎসক, নার্সদের কাছে অনিচ্ছাকৃত এই ঘটনার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।’

তবে প্রকাশনা ও মুদ্রণ উপ-কমিটির পক্ষ থেকে নিশ্চয়তা দেওয়া হচ্ছে, অতি দ্রুত নির্ভুল কপি স্নাতক, স্নাতকোত্তর ডিগ্রীধারী সকল চিকিৎসক ও নার্সদের কাছে পৌঁছানোর ব্যবস্থা করা হবে।

এসএস 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
দাবি মেনে নেওয়ার আশ্বাস বিভিন্ন মেডিকেলের

বর্ধিত ভাতা পাচ্ছেন ৭ বেসরকারি মেডিকেলের ইন্টার্ন চিকিৎসকরা

  এই বিভাগের সর্বাধিক পঠিত