২৯ নভেম্বর, ২০২২ ০৩:১৯ পিএম

বিএসএমএমইউ ভিসির সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

বিএসএমএমইউ ভিসির সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ
নেপালী চিকিৎসক-ছাত্রদের বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা প্রদানের জন্য বিএসএমএমইউ কর্তৃপক্ষ এবং বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেন নেপালের রাষ্ট্রদূত।

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভাইস-চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ডা. মো. শারফুদ্দির আহমেদের সঙ্গে বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী সৌজন্য সাক্ষাৎ করেছেন।

আজ মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুর ১২টায় বিএসএমএমইউর ভিসির কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী বিএসএমএমইউতে অধ্যয়নরত নেপালী চিকিৎসক-ছাত্রদের বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা প্রদানের জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এবং বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেন। একইসঙ্গে বিএসএমএমইউতে নেপালের শিক্ষার্থীদের আসন সংখ্যা বৃদ্ধি, অধ্যয়নরত চিকিৎসক শিক্ষার্থীদের আরো সুযোগ-সুবিধা বৃদ্ধির জন্য বিএসএমএমইউ কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান তিনি।

অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ নেপালের রাষ্ট্রদূতকে স্বাগত জানিয়ে বলেন, নেপালের সঙ্গে বাংলাদেশের সুদৃঢ় সম্পর্কের দীর্ঘ ঐতিহ্য রয়েছে। বিএসএেএমইউতে অধ্যয়নরত নেপালের শিক্ষার্থীরা নিষ্ঠাবান, নিয়মানুবর্তিতা মেনে পড়াশোনা করছেন। ভবিষ্যতে এই বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের আরও সুযোগ-সুবিধা বৃদ্ধি করা হবে বলে আশ্বাস প্রদান করেন বিএসএমইউর ভিসি।

তিনি নেপালের ত্রিভূবন বিশ্ববিদ্যালয়সহ অন্য বিশ্ববিদ্যালয়গুলোতে বিএসএমএমইউর শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তাদের অভিজ্ঞতার অর্জনের লক্ষ্যে কাজ করার সুযোগ প্রদানের জন্য আহ্বান জানান।

এ ছাড়া সাক্ষাৎ শেষে তাঁরা পরস্পরের সাথে শুভেচ্ছা স্মারক বিনিময় করেন।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত