১৮ সেপ্টেম্বর, ২০২২ ০৬:৫৭ পিএম

অবসরে গেলেন স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল ও ক্লিনিক শাখার পরিচালক

অবসরে গেলেন স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল ও ক্লিনিক শাখার পরিচালক
স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগের ওয়েবসাইটে প্রকাশিত, পার-২ শাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

মেডিভয়েস রিপোর্ট: বয়স শেষ হওয়ায় সরকারি চাকরি থেকে অবসর জীবনে পা রেখেছেন স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল ও ক্লিনিক শাখার পরিচালক ডা. মো. বেলাল হোসেন।

আজ রোববার (১৮ সেপ্টেম্বর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগের ওয়েবসাইটে প্রকাশিত (পারসোনেল-২ শাখা) উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘সরকারি চাকরি  আইন ২০১৮ এর ৫৭ নং আইন এর ধারা ৪৩ (১)(ক) অনুযায়ী স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল ও ক্লিনিক শাখার পরিচালক ডা. মো. বেলাল হোসেনকে সরকারি চাকরি হতে অবসর প্রদান করা হলো। গত ৪ সেপ্টেম্বর থেকে ২০২৩ সালের ৩ সেপ্টেম্বর পর্যন্ত তাঁর অবসরোত্তর ছুটি মঞ্জুরসহ ১৮ মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ লাম্পগ্রাণ্ট হিসেবে মঞ্জুর করা হলো।’

সংশ্লিষ্ট কর্মকর্তার অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ থেকে জারিকৃত নির্দেশনা অনুযায়ী পিআর এলকালীন সুবিধা পাবেন বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে জারি করা এ প্রজ্ঞাপনের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রধান হিসাব রক্ষক কর্মকতা ও স্বাস্থ্য অধিদপ্তরের এমআইএস শাখার পরিচালকসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত