১৫ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৪২ পিএম

৫ অক্টোবর ঢাবির হল খুলে দেওয়ার সুপারিশ

৫ অক্টোবর ঢাবির হল খুলে দেওয়ার সুপারিশ
ছবি: মেডিভয়েস

মেডিভয়েস রিপোর্ট: করোনা পরিস্থিতিতে বন্ধ থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সব আবাসিক হল আগামী ৫ অক্টোবর খুলে দেওয়ার সুপারিশ করেছেন প্রভোস্টরা। সুপারিশ অনুযায়ী, ওইদিন সকাল ৮টা থেকে শিক্ষার্থীরা হলে উঠতে পারবেন।

আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) ঢাবি ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে এ সুপারিশ করেন তারা। 

হল খুলে দেওয়া এবং শিক্ষার্থীদের আবাসিক হলে উঠা নিয়ে প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির ওই বৈঠকে শর্ত জুড়ে দেওয়া হয়, যারা করোনার এক ডোজ টিকা গ্রহণ ও হলের বৈধ কাগজপত্র দেখাতে পারবেন, কেবল তারাই উঠতে পারবেন।

তবে আগামীকাল বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) একাডেমিক কাউন্সিলের সভায় এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে বলে জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী।

তিনি বলেন, আগামী ২৬ সেপ্টেম্বর থেকে স্নাতক শেষবর্ষ ও স্নাতকোত্তরের শিক্ষার্থী, যারা অন্তত এক ডোজ টিকা নিয়েছে, তারা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরি ও বিভাগীয় সেমিনার ব্যবহার করতে পারবে। এছাড়া ৫ অক্টোবর থেকে এক ডোজ টিকার সনদ ও হলের বৈধ কাগজপত্র দেখিয়ে আবাসিক হলে স্নাতক শেষবর্ষ ও স্নাতকোত্তরের শিক্ষার্থীরা উঠতে পারবে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক