০২ জুন, ২০২১ ০২:৩৬ পিএম

সীমান্তবর্তী জেলা নওগাঁয় এক সপ্তাহের বিশেষ লকডাউন

সীমান্তবর্তী জেলা নওগাঁয় এক সপ্তাহের বিশেষ লকডাউন
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সীমান্তবর্তী জেলা নওগাঁয় এক সপ্তাহের বিশেষ লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসক। আগামী ৩ জুন রাত ১২টা ১মিনিট থেকে এ বিশেষ লকডাউন কার্যকর হবে।

আজ বুধবার (২ জুন) দুপুর ২টায় সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক হারুন অর রশীদ এ সিদ্ধান্তের কথা জানান। লকডাউন চলাকালে নওগাঁ পৌরসভা থেকে জেলার অন্য উপজেলা অভ্যন্তরীণ ও দূর পাল্লার সব যান চলাচল বন্ধ থাকবে বলে জানান তিনি।

এর আগে রোববার (৩০ মে) করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ভারতের সীমান্তবর্তী সাত জেলায় কঠোর লকডাউনের সুপারিশ করে স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষজ্ঞ কমিটি। সুপারিশকৃত ওই সাত জেলার মধ্যে নওগাঁ ছাড়াও রাজশাহী, নাটোর, যশোর, কুষ্টিয়া, সাতক্ষীরা ও খুলনা জেলার নাম রয়েছে।

প্রসঙ্গত, করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ২৪ মে (সোমবার) রাত থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় এক সপ্তাহের লকডাউন দেওয়া হয়। যা এখনো চলমান রয়েছে। ৩০ মে আবার নতুন করে চাঁপাইনবাবগঞ্জ জেলায় এক সপ্তাহের জন্য বিশেষ লকডাউন ঘোষণা করা হয়েছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক