১৬ মার্চ, ২০২১ ০২:১১ পিএম

টিকা নেওয়ার একমাস পর করোনায় নরসিংদী উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

টিকা নেওয়ার একমাস পর করোনায় নরসিংদী উপজেলা চেয়ারম্যানের মৃত্যু
সফর আলী ভুঁইয়া। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক সফর আলী ভুঁইয়া মৃত্যুবরণ করেছেন। এর একমাস আগে তিনি অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার করোনা ভ্যাকসিন গ্রহণ করেছিলেন।

সোমবার (১৫ মার্চ) রাত সাড়ে ৮টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর।

এ তথ্য নিশ্চিত করে তাঁর মেয়ের জামাতা আলী হোসেন শিশির গণমাধ্যমকে বলেন, গত ৮ ফেব্রয়ারি সফর আলী ভুঁইয়া করোনার টিকা গ্রহণ করেন। গত ৯মার্চ রাতে হঠাৎ শ্বাসকষ্ট দেখা দিলে তাকে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন তাঁকে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে নমুনা পরীক্ষায় তাঁর দেহে করোনা শনাক্ত করা হয়। পরে অবস্থার আরও অবনতি হলে ১৩ মার্চ তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই তিনি মৃত্যুবরণ করেছেন।

তিনি ডায়াবেটিসসহ নানা বাধ্যক্যজনিত রোগে ভুগছিলেন বলেও জানিয়েছেন তিনি।

সফর আলী দীর্ঘ ৩০ বছর ধরে নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সবশেষ তিনি নবগঠিত মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। প্রবীণ এই রাজনীতিবিদ নরসিংদী চেম্বার অব কমার্সের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছিলেন।

তার মৃত্যুতে শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন শোক প্রকাশ করেছেন। এছাড় শোক প্রকাশ করেছেন সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মো. নজরুল ইসলাম, সংসদ সদস্য ডা. আনোয়ার আশরাফ খান দিলীপ, সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল প্রমুখ।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক