১৫ জানুয়ারী, ২০২১ ০৪:১২ পিএম

চুয়াডাঙ্গায় মেডিকেল অ্যাসিস্ট্যান্টের আত্মহত্যা

চুয়াডাঙ্গায় মেডিকেল অ্যাসিস্ট্যান্টের আত্মহত্যা
ছবি: প্রতীকী

মেডিভয়েস রিপোর্ট: চুয়াডাঙ্গায় সুইসাইড নোট লিখে এএসএম মিরাজুল হাসান তুষার নামে এক মেডিকেল অ্যাসিস্ট্যান্ট আত্মহত্যা করেছেন।

আজ শুক্রবার (১৫ জানুয়ারি) রাতে চুয়াডাঙ্গা পৌর শহরের সাদেক আলী মল্লিকপাড়ায় নিজ বাড়ির একটি কক্ষে সিলিংফ্যানে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

মৃত্যবরণকারী মিরাজুল হাসান তুষার পৌর এলাকার সাদেক আলী মল্লিকপাড়ার আবেদ হাসানের ছেলে। তিনি স্থানীয় ইম্প্যাক্ট মাসুদুল হোম মেমোরিয়াল কমিউনিটি সেন্টারে মেডিকেল অ্যাসিসট্যান্ট হিসেবে কর্মরত ছিলেন। 

পারিবারিক কলহ থেকেই আত্মহত্যার এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রথমিকভাবে ধারণা করছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে নিজ বাড়ির একটি কক্ষে সিলিংফ্যানে ঝুলন্ত অবস্থায় ছেলের লাশ দেখতে পান তার মা তরুলতা মণ্ডল। পরে পুলিশে খবর দিলে সদর থানা পুলিশ নিহত তুষারের ঘর থেকে একটি সুইসাইডনোট উদ্ধার করে।

এতে লেখা ছিল, ‘আমি এএসএম মিরাজুল ইসলাম (তুষার) স্বজ্ঞানে-স্বেচ্ছায় নিজের সম্পূর্ণ ইচ্ছায় আত্মহত্যার পথ বেছে নিলাম। এই আত্মহত্যার পেছনে কারো এক বিন্দু পরিমাণ কোনো দোষ নেই। সরি মা। রাত ১২টা ৪০ মিনিট।’

এ ঘটনায় চুয়াগাঙ্গা সদর থানায় একটি অপমৃত্য মামলা দায়ের করা হয়েছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক