০৭ জানুয়ারী, ২০২১ ০২:০৪ পিএম

বিভাগ-জেলায় ৫০ হাজার শয্যার হাসপাতাল স্থাপনে সভা ১১ জানুয়ারি

বিভাগ-জেলায় ৫০ হাজার শয্যার হাসপাতাল স্থাপনে সভা ১১ জানুয়ারি
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: বিভাগ ও জেলা পর্যায়ে ৫০ হাজার শয্যার আন্তর্জাতিক মানের হাসপাতাল স্থাপন সংক্রান্ত সভা অনুষ্ঠিত হবে আগামী ১১ জানুয়ারি।

বুধবার (৫ জানুয়ারি) স্বাস্থ্য মন্ত্রণালয়ের ইস্যু করা এক নোটিসে এ তথ্য জানানো হয়।

মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের ক্রয় ও সংগ্রহ অধিশাখার উপসচিব খন্দকার জাকির হোসেন স্বাক্ষরিত ওই নোটিসে আরও জানানো হয়, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে দুপুর সাড়ে ১২টায় সভাটি অনুষ্ঠিত হবে।

এতে আরও বলা হয়েছে, বিভাগ ও জেলা পর্যায়ে China Machinery Engineery Corporation (CMEC) কর্তৃক ৫০ হাজার শয্যার আন্তর্জাতিক মানের বিশেষায়িত হাসপাতাল স্থাপনে প্রস্তাবিত Expression of Interest (EOI) সংক্রান্ত এ সভায় সভাপতিত্ব করবেন স্থ্যমন্ত্রী জাহিদ মালেক। বিশেষায়িত হাসপাতালের বাস্তবতা সংক্রান্ত আলোচনা সভাটি অফলাইন এবং অনলাইনে অনুষ্ঠিত হবে।

জনস্বার্থে জারি করা আদেশের অনুলিপি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব, স্বাস্থ্য সেবা বিভাগের সচিবের একান্ত সচিব, অতিরিক্ত সচিব মহোদয়ের ব্যক্তিগত কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

► নোটিসটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : স্বাস্থ্য মন্ত্রণালয়
মেডিভয়েসকে বিশেষ সাক্ষাৎকারে পরিচালক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শতাধিক করোনা বেড ফাঁকা

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি