২৮ ডিসেম্বর, ২০২০ ০৮:৩০ পিএম

চিকিৎসক লাঞ্ছিতের ঘটনায় ব্যবস্থা নেওয়ার আশ্বাস স্বাস্থ্যমন্ত্রীর

চিকিৎসক লাঞ্ছিতের ঘটনায় ব্যবস্থা নেওয়ার আশ্বাস স্বাস্থ্যমন্ত্রীর
ছবি-সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকদের উপর হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। আজ সোমবার (২৮ ডিসেম্বর) বিকেলে এমন আশ্বাস দেন তিনি।

ওই হামলায় মারাত্মকভাবে আহত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএন্ডএফপিও) ডা. লুতফর রহমানকে দেখতে রাজধানীর সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে যান স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম।

মহাপরিচালকের ব্যক্তিগত সহকারি আক্কাস আলী মেডিভয়েসকে বলেন, বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম আহত ডা. লুতফর রহমানের শারীরিক অবস্থার খোঁজ নেন এবং এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। 

এসময় তিনি পুরো ঘটনা শুনে সাথে সাথে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ও স্বাস্থ্য সেবা বিভাগের সচিবের সাথে মোবাইলে কথা বলেন এবং লাউড স্পিকারে ডা. লুতফরের সাথে কথা বলিয়ে দেন। 

মোবাইলের মাধ্যমে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ডা. লুতফর রহমানের শারীরিক অবস্থার খোঁজ নেন এবং স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা বলে দ্রুত ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে প্রশাসনিক ও আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : চিকিৎসক লাঞ্ছিত
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি