১৫ ডিসেম্বর, ২০২০ ০৭:৩২ পিএম

রেসিডেন্সি ভর্তি পরীক্ষার আসনবিন্যাস প্রকাশ

রেসিডেন্সি ভর্তি পরীক্ষার আসনবিন্যাস প্রকাশ
ফাইল ছবি।

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) এমডি-এমএস রেসিডেন্সি কোর্সে ভর্তি পরীক্ষার আসনবিন্যাস প্রকাশ করা হয়েছে।

আজ  মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিএসএমএমইউর ওয়েব সাইটে প্রতিষ্ঠানটির উপ-উপাচার্য (শিক্ষা) এবং ভর্তি ও পরীক্ষা সমন্বয় কমিটির সভাপতি অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের তিনটি হলে ২৮৩ জন পরীক্ষার্থীর আসনবিন্যাস করা হয়েছে। এরমধ্যে শহীদ ডা. মিলন হলে ১৪৩ জন, শহীদ ডা. মিলন হলের বর্ধিতাংশে ৭০ জন এবং লেকচার গ্যালারীতে ৭০ জন পরীক্ষার্থীর আসনবিন্যাস করা হয়েছে। 

বাংলাদেশ প্রোকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) এমই ভবন, সিভিল ইঞ্জিনিয়ারিং ভবন, ওল্ড একাডেমিক ভবন, ইউআরপি ভবন এবং পশ্চিম পলশী ক্যাম্পাসের ইসিই ভবনে এমডি-এমএস রেসিডেন্সি কোর্সে ভর্তি পরীক্ষার আসনবিন্যাস করা হয়েছে। 

এছাড়া আজিমপুরের গার্হস্থ্য অর্থনীতি কলেজ এবং আইডিয়াল কলেজে পরীক্ষার আসনবিন্যাস করা হয়েছে। পরীক্ষার্থীদের সুবিধার্থে সম্পূর্ন আসনবিন্যাস তুলে ধরা হলো। আসনবিন্যাস দেখতে নিচে কেন্দ্র অনুযায়ী ক্লিক করুন।

১. বিএসএমএমইউ

২. বুয়েট মূল ক্যাম্পাস

৩. বুয়েট পশ্চিম পলাশী ক্যাম্পাস

৪. গার্হস্থ্য অর্থনীতি কলেজ

৫. আইডিয়াল কলেজ

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত