২৪ নভেম্বর, ২০২০ ০৯:২৮ পিএম

সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ৮৬ চিকিৎসক

সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ৮৬ চিকিৎসক

মেডিভয়েস রিপোর্ট: স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশের ভিত্তিতে বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের ৮৬ চিকিৎসক সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন। তাঁদের মধ্যে ৮৩ জন ক্যাডার এবং ৩ জন নন-ক্যাডার কর্মকর্তা রয়েছেন।

আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগের পার-১ অধিশাখার সিনিয়র সহকারী পরিচালক সারমিন সুলতানা স্বাক্ষরিত দুইটি আলাদা প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়াধীন স্বাস্থ্য সেবা বিভাগের বিজ্ঞাগীয় পদোন্নতি কমিটির সুপারিশের ভিত্তিতে বিসিএস স্বাস্থ্য ক্যাডারে ও স্বাস্থ্য সার্ভিসে কর্মরত বর্ণিত কর্মকর্তাগণকে জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ৪র্থ গ্রেডে টাকা ৫০,০০০-৭১,২০০/- বেতনক্রমে সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি প্রদান করা হলো। একই সঙ্গে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের পদোন্নতির অব্যবহিত পূর্বের পদে নিয়োগ প্রদান করা হয়েছে।

সহযোগী অধ্যাপক পদে পদোন্নতিপ্রাপ্ত চিকিৎসকদের তাঁদের যোগদানপত্র [email protected] ইমেইলে প্রেরণ করবেন বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।
 
রাষ্ট্রপতির আদেশে জনস্বার্থে জারি করা আদেশের অনুলিপি সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, পরিচালক, স্বাস্থ্যমন্ত্রী ও সচিবের একান্ত সচিব, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য), মেডিকেল কলেজগুলোর অধ্যক্ষ ও পরিচালকসহ সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : চিকিৎসকের পদোন্নতি
মেডিকেল শিক্ষার্থী-চিকিৎসকদের পরীক্ষা

সংক্রমিতদের মৌখিক পরীক্ষায় নমনীয় মেডিকেলগুলো

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি