২৬ জুলাই, ২০২০ ১২:৪৭ পিএম

সাহেদকে আরো ৪০ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ

সাহেদকে আরো ৪০ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ

মেডিভয়েস রিপোর্ট: করোনার নমুনা পরীক্ষা ও চিকিৎসার নামে প্রতারণাসহ নানা অনিয়মের কারণে আলোচিত রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম এবং হাসপাতাল শাখার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে আরো ৪০ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ।  

রবিবার (২৬ জুলাই) সকালে মহানগর হাকিম আদালতে রাজধানীর উত্তরা পশ্চিমে তিনটি ও উত্তরা পূর্ব থানায় প্রতারণার একটি- মোট ৪টি মামলায় ১০ দিন করে ৪০ দিনের রিমান্ড আবেদন করা হয়।

ঢাকার মহানগর দায়রা জজ আদালতে রাষ্ট্রপক্ষের প্রধান সরকারি কৌঁসুলি (পিপি) আবদুল্লাহ আবু জানান, উত্তরা পশ্চিম ও উত্তরা পূর্ব থানার ওই চার মামলার প্রতিটিতে সাহেদ ও মাসুদকে ১০ দিন করে রিমান্ডে চাওয়া হয়েছে। তবে নতুন চার মামলার রিমান্ড শুনানি কোন আদালতে হবে, তা এখনও নির্ধারতি হয়নি বলে আবদুল্লাহ আবু জানান। 

এর আগে গত ১৬ জুলাই সাহেদ-মাসুদ ও তরিকুলকে একই আদালতে হাজির করে তাদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় দায়ের করা মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ১০ দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক এস এম গাফফার আলম। এদিকে সাহেদ-মাসুদ ও তরিকুলের আইনজীবী নাজমুল হোসেন তাদের রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে সাহেদ ও মাসুদের ১০ দিনের এবং তরিকুলের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম মো. জসিম।

প্রসঙ্গত, গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে ভুয়া করোনা পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম ধরা পড়ে। পরদিন রাতে উত্তরা পশ্চিম থানায় ১৭ জনকে আসামি করে মামলা করা হয়। মামলার তদন্তভার পরে ডিবি কাছে হস্তান্তর করা হয়।

  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি