২১ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৫৯ এএম

শুদ্ধাচার পুরস্কার সততা ও আন্তরিকতার স্বীকৃতি: রামেবির ভিসি

শুদ্ধাচার পুরস্কার সততা ও আন্তরিকতার স্বীকৃতি: রামেবির ভিসি
ডা. এ জেড এম মোস্তাক হোসেন বলেন, শুদ্ধাচার পুরস্কারের মাধ্যমে সততা ও আন্তরিকতার স্বীকৃতি প্রদান করা হয়েছে।

মেডিভয়েস রিপোর্ট: শুদ্ধাচার পুরস্কার সবাইকে পেশাগত দায়িত্ব পালনে আরও উৎসাহিত করবে বলে মনে করেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন। ২০২১-২২ অর্থ বছরের জন্য শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

রোববার (১৮ সেপ্টেম্বর) রামেবির অস্থায়ী কার্যালয়ে সভাকক্ষে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীন দপ্তরের পাঁচ কর্মকর্তা ও কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়।

আগামীতে রামেবির সব ক্ষেত্রে শুদ্ধাচার চর্চা অব্যাহত রাখার লক্ষ্যে সবাইকে সচেষ্ট থাকার আহ্বার জানিয়ে অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন বলেন, শুদ্ধাচার পুরস্কারের মাধ্যমে সততা ও আন্তরিকতার স্বীকৃতি প্রদান করা হয়েছে। এই পুরস্কার পেশাগত দায়িত্ব পালনে সকলকে আরও উৎসাহিত করবে।

দাপ্তরিক কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা, এপিএ সংক্রন্ত কাজে উদ্বুদ্ধকরণের নিমিত্তে ২০২১-২০২২ অর্থ-বছরে রামেবির দপ্তর প্রধানদের মধ্য থেকে একজন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রুস্তম আলী আহমেদ, পঞ্চম থেকে নবম গ্রেডের মধ্যে দুজন উপাচার্যের একান্ত সচিব (ভারপ্রাপ্ত) মো. ইসমাঈল হোসেন ও মো. রাসেদুল ইসলাম সহকারী-রেজিস্ট্রার( চলতি দায়িত্ব), ১১ থেকে ১৬তম গ্রেডের মধ্য থেকে একজন মো. আব্দুস সোবহান পিও কাম-কম্পিউটার অপারেটর এবং ১৭ থেকে ২০তম গ্রেডের মধ্য থেকে একজন মো. ইমরান হোসেন অফিস সহায়কে শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়। পুরস্কার হিসেবে একমাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ, একটি সার্টিফিকেট ও একটি ক্রেস্ট দেওয়া হয়।

এ সময় রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোহা. আনোয়ারুল কাদের, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা. মো. আনোয়ার হাবিব, কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহাম্মদ মোসাদ্দেক হোসেন, পরিচালক (প.উ.) ইঞ্জিনিয়ার মো. সিরাজুম মুনির, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. মো. সারওয়ার জাহান, উপ-কলেজ পরিদর্শক ডা. মোহাম্মদ মেহেরওয়ার হোসেন, উপ-পরিচালক (অ.হি) মো. আখতার হোসেন, উপ-পরিচালক (প.উ.) এস.এম. ওবায়দুল ইসলাম, সহকারী পরিচালক (অ.হি.) মো. মফিজ উদ্দিন,সহকারী পরিচালক (প.উ.) মো. আবুল আশরাফ, সহকারী-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. মো. আমীর হোসেন, কবির আহমেদ, মো. মেহেদী মাসুদ সানি, মো. আসাদুর রহমান, মো. গোলাম রহমান, মোসা. সিমা আক্তার, মো. নাজমুল আলম ইমন, মো. আশরাফুল ইসলাম, মো.  শরিফুল ইসলামসহ রামেবির সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
বিএসএমএমইউ ও স্বাস্থ্য অধিদপ্তরের গবেষণা

গ্রামে স্বাস্থ্যসেবা গিতে গিয়ে ১৮ সমস্যার মুখোমুখি চিকিৎসকরা

  এই বিভাগের সর্বাধিক পঠিত