১৮ সেপ্টেম্বর, ২০২২ ০৫:০০ পিএম

সড়ক দুর্ঘটনায় আহত চিকিৎসক দম্পতি ভালো আছেন

সড়ক দুর্ঘটনায় আহত চিকিৎসক দম্পতি ভালো আছেন
শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে তালা-পাইকগাছায় সড়ক দুর্ঘটনায় আহত হন চিকিৎসক দম্পতি।

মেডিভয়েস রিপোর্ট: সড়ক দুর্ঘটনায় আহত কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. এম আর হাসান ও ডা. শামীমা ইয়াসমিন চিকিৎসক দম্পতি ভালো আছেন বলে জানা গেছে। 

আজ রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে কয়রা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুদীপ বালা মেডিভয়েসকে বলেন, বর্তমানে ডা. এম আর হাসান ও ডা. শামীমা ইয়াসমিন ভালো আছেন। তারা শুরুতে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। পরে খুলনায় তাদের নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

তিনি বলেন, ডা. হাসান ভালো আছেন কিন্তু তার স্ত্রী শামীমা ইয়াসমিনের কোমরে আঘাত পাওয়ায় এক্স-রে করা হয়েছে। এক্স-রে রিপোর্টটি খুলনা মেডিকেল কলেজের উপাধক্ষ্য ও অর্থোপেডিক্স সার্জারি বিশেষজ্ঞ ডা. মো. মেহেদী নেওয়াজকে দেখানোর কথা রয়েছে বলে জানান তিনি। 

প্রসঙ্গত, শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে তালা-পাইকগাছা সড়কের শাহপুর বাজার সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত চিকিৎসক দম্পতি। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সড়ক দুর্ঘটনায় গাড়ির আরও সাত যাত্রী আহত এবং একজন নিহত হন। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক