৩১ মার্চ, ২০২২ ০৯:১৬ পিএম
৪০তম বিসিএস

মা-বাবার অনুপ্রেরণায় স্বাস্থ্যে তৃতীয়: ডা. সালেহীন

মা-বাবার অনুপ্রেরণায় স্বাস্থ্যে তৃতীয়: ডা. সালেহীন
ডা. নাজমুস সালেহীন নাঈম।

মেডিভয়েস রিপোর্ট: মা-বাবার অনুপ্রেরণায় ৪০তম বিসিএসের চূড়ান্ত ফলাফলে বিসিএস স্বাস্থ্য ক্যাডারে তৃতীয় স্থান অর্জন করেছেন ঢাকা মেডিকেল কলেজের সাবেক শিক্ষার্থী ডা. নাজমুস সালেহীন নাঈম।

বিস্ময়কর সাফল্যের অনুভূতি প্রকাশ করতে গিয়ে আজ বৃহস্পতিবার (৩১ মার্চ) রাতে মেডিভয়েসের সঙ্গে এ কথা বলেন ডা. নাঈম।

তিনি বলেন, ‘এটি আমার জীবনের প্রথম বিসিএস। আমি যখন ঢাকা মেডিকেলে ইন্টার্নি করি, সে সময় এই বিসিএসের পরীক্ষা দিয়েছি। মাত্র কিছুদিন হলো ফাইনাল প্রফেশনাল পরীক্ষায় পাস করে চিকিৎসক হয়েছি। এরপরই আসলো বিসিএস পরীক্ষা। এই বিসিএসের ফলাফল প্রকাশ করতে একটু সময় লেগেছে, মোটামুটি বড় একটি জার্নি ছিল। দীর্ঘ সময় পর ফলাফল এসেছে তৃতীয় হওয়াতে অনেক ভালো লাগছে। বিসিএসে উত্তীর্ণ হওয়াও একটা সৌভাগ্যের বিষয়। সব কিছু মিলিয়ে অনেক আনন্দ লাগছে।’

ডা. নাঈম ঢাকা মেডিকেল কলেজের ৭১তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। বর্তমানে তিনি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন হিসেবে কর্মরত আছেন। ডা. নাঈম বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স অ্যান্ড সার্জন্স (বিসিপিএস) থেকে মেডিসিনে এফসিপিএস পার্ট-১ সম্পন্ন করেছেন। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক