০৬ মার্চ, ২০২২ ১১:৪০ এএম

চার বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগ দিবে হলি ফ্যামিলি

চার বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগ দিবে হলি ফ্যামিলি
বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আবেদনপত্রের সঙ্গে দুই হাজার টাকার পে-অর্ডার বা ব্যাংক ড্রাফট (অফেরৎযোগ্য) ‘হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ’ এর অনুকূলে সংযুক্ত করতে হবে,’।

মেডিভয়েস রিপোর্ট: চার বিষয়ে অধ্যাপক পদে নিয়োগ দিবে রাজধানীর হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ। প্রতিষ্ঠানটির অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. দৌলতুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ‘হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজের বিভিন্ন বিভাগে অধ্যাপক পদে শিক্ষক নিয়োগের নিমিত্তে যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের নিকেট থেকে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।’

যেসব বিষয়ে নিয়োগ দিবে প্রতিষ্ঠানটি, হরমোন ও অ্যান্ডোক্রাইনোলজি, রেডিওলজি অ্যান্ড ইমেজিং, ফিজিক্যাল মেডিসিন ও বক্ষব্যাধি।

এতে আরও বলা হয়, ‘আবেদনপত্রের সঙ্গে সকল শিক্ষাগত যোগ্যতা, হালনাগাদ বিএমডিসি রেজিস্ট্রেশন ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত অনুলিপি ও বিএমডিসি অনুমোদিত জার্নালে প্রকাশিত পাবলিকেশনের ফটোকপি এবং সম্প্রতি তোলা কপি পাসপোর্ট সাইজের ছবিসহ পূর্ণ জীবনবৃত্তান্ত দাখিত করতে হবে। প্রার্থীর বয়সসীমা সর্বোচ্চ ৬৩ বছর।’

‘বিভিন্ন পদের বিপরীতে বেতন কাঠামো হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজের প্রস্তাবিত অর্গানোগ্রাম ও সার্ভিস রুলস অনুযায়ী প্রাপ্য হবেন এবং আবেদনপত্রের সঙ্গে দুই হাজার টাকার পে-অর্ডার বা ব্যাংক ড্রাফট (অফেরৎযোগ্য) ‘হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ’ এর অনুকূলে সংযুক্ত করতে হবে,’ বলা হয় বিজ্ঞপ্তিতে।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক