১১ জানুয়ারী, ২০২২ ০৬:৪২ পিএম

চলে গেলেন ঢাকা ডেন্টালের ডা. মোস্তাফিজুর রহমান

চলে গেলেন ঢাকা ডেন্টালের ডা. মোস্তাফিজুর রহমান
সরকারি চাকরির এক পর্যায়ে বেশ কিছু দিন বঙ্গভবনে ডেন্টাল সার্জন হিসেবে দায়িত্ব পালন করেন ডা. মোস্তাফিজুর রহমান।

মেডিভয়েস রিপোর্ট: না ফেরার দেশে চলে গেলেন ডা. মোস্তাফিজুর রহমান। আজ মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

ঢাকা ডেন্টাল কলেজ থেকে বিডিএস সম্পন্ন করা ডা. মোস্তাফিজ ছিলেন ডি-১৯ ব্যাচের শিক্ষার্থী।

ঢাকা ডেন্টালের অধ্যক্ষ এবং বাংলাদেশ ডেন্টাল সোসাইটির মহাসচিব অধ্যাপক ডা. হুমায়ুন কবির বুলবুল মেডিভয়েসকে আজ রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ডা. মোস্তাফিজুর রহমানের শারীরিক বড় ধরনের কোনো সমস্যা ছিল না। আজ বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে নাকালপাড়া লোকাস মোড়ে নিজ বাসায় হঠাৎ হার্ট অ্যাটাক করেন। এর পর দ্রুততম সময়ে সেখান থেকে তাঁকে বারডেম হাসপাতালে নেওয়া হয়। কিন্তু এরই মধ্যে না ফেরার দেশে পাড়ি জমান তিনি।’

সদা হাস্যোজ্জ্বল এ মানুষটির স্মৃতিচারণ করতে গিয়ে অধ্যাপক হুমায়ুন বুলবুল বলেন, ‘ডা. মোস্তাফিজুর রহমান অত্যন্ত সজ্জন, ভদ্র মানুষ ছিলেন। দুই-তিন দিন আগে ব্যাচমেটদের সঙ্গে আনন্দভ্রমণে বেরিয়েছিলেন। কিন্তু আজকে চিরদিনের জন্য চলে গেলেন।’

সরকারি চাকরির এক পর্যায়ে বঙ্গভবনে ডেন্টাল সার্জন হিসেবে দায়িত্ব পালন করেন ডা. মোস্তাফিজুর রহমান। তিনি ছিলেন বাংলাদেশ ডেন্টাল সোসাইটির আজীবন সদস্য।

ডা. মোস্তাফিজুর রহমানের মৃত্যুতে মেডিভয়েস পরিবার শোকাহত। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : চিকিৎসকের মৃত্যু
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি