১৩ অগাস্ট, ২০২১ ১১:৫৪ এএম

ডা. হেলালউদ্দিনকে ডিডিও হিসেবে পদায়ন

ডা. হেলালউদ্দিনকে ডিডিও হিসেবে পদায়ন
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) ডা. হেলালউদ্দিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালের আয়ন-ব্যয়ন কর্মকর্তা (ডিডিও) হিসেবে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (১২ আগস্ট) মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ পারসোনেল-২ অধিশাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, নোয়াখালীর আর্থিক কার্যক্রম পরিচালনার জন্য ডা. হেলালউদ্দিন (১১২৯৭৬), ওএসডি, স্বাস্থ্য অধিদপ্তর, তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল নোয়াখালীকে আয়ন-ব্যয়ন কর্মকর্তা (ডিডিও)’র ক্ষমতা/দায়িত্ব প্রদান করা হলো।’

এতে আরও বলা হয়েছে, ‘জনস্বার্থে এ আদেশ জারি করা হলো এবং অবিলম্বে কার্যকর হবে।’

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : বদলি ও পদায়ন
ছেলের চোখে অধ্যাপক ডা. রিদওয়ানুর রহমান

সাতকানিয়ার চুপচাপ বালক যেভাবে হয়ে উঠেন কিংবদন্তি চিকিৎসক

  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক