১১ জুলাই, ২০২১ ০৯:৫৪ এএম

বিএসএমএমইউর অটোলজি ও অনকোলজিতে ৫ চিকিৎসকের ভর্তির সুযোগ

বিএসএমএমইউর অটোলজি ও অনকোলজিতে ৫ চিকিৎসকের ভর্তির সুযোগ
ছবি: মেডিভয়েস।

মেডিভয়েস রিপোর্ট: রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সার্জারি ও অটোল্যারিংগোলজি-হেড অ্যান্ড নেক সার্জারি বিভাগের অধীনে এক বছর মেয়াদী ‘এডভান্সড ক্লিনিক্যাল ফেলোশীপ ট্রেনিং প্রোগ্রাম সার্জিক্যাল অনকোলজি ও অটোলজি’ কোর্সে ভর্তির সুযোগ পেয়েছেন পাঁচ চিকিৎসক।

আজ শনিবার (১০ জুলাই) বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার ডা. মো. রসুল আমিন স্বাক্ষরিত এক অফিস আদেশে এসব তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, এই বিশ্ববিদ্যালয়ের সার্জারি ও অটোল্যারিংগোলজি-হেড অ্যান্ড নেক সার্জারি বিভাগের অধীনে এক বছর মেয়াদী ‘এডভান্সড ক্লিনিক্যাল ফেলোশীপ ট্রেনিং প্রোগ্রাম ইন সার্জিক্যাল অনকোলজি ও অটোলজ ‘ জুলাই ২০২১ সেশনের জন্য নির্বাচিত প্রশিক্ষণার্থীরা অনকোলজি বিভাগীয় চেয়ারম্যান ও অটোলজি ডিভিশন কর্তৃক মনোনীত হওয়ায় এবং কর্তৃপক্ষের অনুমোদনক্রমে উক্ত প্রশিক্ষণ কোর্সে ভর্তির নিমিত্তে প্রেষণাদেশ জমাদান সাপেক্ষে ভর্তি হতে পারবেন।’

কোর্সে ভর্তির সুযোগ পাওয়া চিকিৎসকরা হলেন, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ইএনটি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. আব্দুল্লাহ আল হারুন, সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ সদর হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট ডা. সৈয়দ নাফী মাহদী, রাজশাহী মেডিকেল কলেজ ইএনটি বিভাগের আবাসিক সার্জন ডা. মুহাম্মদ মাহমুদুল হক।

এছাড়া বিএসএমএমইউর সার্জারি বিভাগের গবেষণা সহকারী ডা. মো. জাহাঙ্গীর হোসেন ও জাপান বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট ডা. সরদার রেজওয়ান নাইম।

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিএসএমএমইউর ভিসির একান্ত সচিব, রেজিস্ট্রারের ব্যক্তিগত কর্মকর্তা ও পরীক্ষা নিয়ন্ত্রকসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি