০৯ জুন, ২০২১ ০১:২৮ পিএম

চবির অধীনে ফাইনাল প্রফ পরীক্ষা ৩০ জুন

চবির অধীনে ফাইনাল প্রফ পরীক্ষা ৩০ জুন
ছবি: প্রতীকী

মেডিভয়েস রিপোর্ট: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) অধীনে মেডিকেল কলেজগুলোর ফাইনাল প্রফেশনাল পরীক্ষা আগামী ৩০ জুন শুরু হবে। এ বিষয়ে মন্ত্রণালয় থেকে চিঠিও হাতে পেয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

বুধবার (৯ জুন) চবির চিকিৎসা অনুষদের ডিন ও চট্রগ্রাম মেডিকেল কলেজ (চমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. সাহেনা আক্তার মেডিভয়েসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘মেডিকেল কলেজগুলোর ফাইনাল প্রফেশনাল পরীক্ষার নতুন তারিখ আগামী ৩০ জুন নির্ধারণ করা হয়েছে। এ তারিখকে সামনে রেখেই পরীক্ষার প্রস্তুতি নেওয়া হচ্ছে।’

অধ্যাপক ডা. সাহেনা আক্তার বলেন, ‘৩০ জুন তারিখে পরীক্ষা নেওয়ার বিষয়ে পরীক্ষা নিয়ন্ত্রক চিঠি পাঠিয়েছেন এবং মন্ত্রণালয় থেকেও চিঠি দেওয়া হয়েছে। সুতরাং এ দিন পরীক্ষা নেওয়ার ব্যাপারে আমরা প্রস্তুত।’

এছাড়া চবির মেডিসিন অনুষদে পাঠানো পরীক্ষা নিয়ন্ত্রক স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, ফাইনাল প্রফেশনাল পরীক্ষা আগামী ৩০ জুন থেকে শুরু হবে। উক্ত পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের পরীক্ষার ফরম পূরণ ফি ১০ জুন তারিখ থেকে ২৯ জুনের মধ্যে জামাদানের জন্য  বলা হলো।

প্রসঙ্গত, এমবিবিএস চবির অধীনে মেডিকেল কলেজগুলোর ফাইনাল প্রফেশনাল পরীক্ষাসমূহ করোনা মহামারীর কারণে কয়েক দফায় পেছানোর পর ৩০ জুন নুতন তারিখ ঘোষণা করলো কর্তৃপক্ষ। 

চিঠিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : ফাইনাল প্রফ পরীক্ষা
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি