০৩ এপ্রিল, ২০২১ ০৪:৩০ পিএম

এমবিবিএস ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কাল: স্বাস্থ্য অধিদপ্তর

এমবিবিএস ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কাল: স্বাস্থ্য অধিদপ্তর
ছবি: মেডিভয়েস

মেডিভয়েস রিপোর্ট: এমবিবিএস ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল আগামীকাল প্রকাশ করা হবে বলে জানিয়েছেন মেডিকেল ভর্তি আয়োজক কমিটির সদস্য সচিব ও স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক (চিকিৎসা শিক্ষা) ডা. এ কে এম আহসান হাবীব।

আজ শনিবার (৩ এপ্রিল) বিকেলে মেডিভয়েসকে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘নিয়ম অনুযায়ী আগামীকাল রেজাল্ট প্রকাশ করার কথা রয়েছে। তবে এবারে পরীক্ষার্থীর সংখ্যা বেশি হওয়ায় নির্ধারিত সময়ের চেয়ে কিছুটা বিলম্ব হতে পারে। অর্থাৎ রোববার ঠিক কয়টায় রেজাল্ট পাবলিশ করা হবে তা বলা যাচ্ছে না।’

ডা. এ কে এম আহসান হাবীব বলেন, ‘স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট পুরোপুরি চালু না হওয়ায় স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইটে এমবিবিএস ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হবে।’

তবে আগামীকাল দুপুরের মধ্যে ফল প্রকাশ করার সম্ভাবনা রয়েছে বলেও জানান তিনি।

এর আগে শুক্রবার ২০২০-২১ শিক্ষাবর্ষে এমবিবিএস ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সারাদেশের ১৯টি কেন্দ্রের ৫৫টি ভেন্যুতে ১০০ নম্বরের নৈর্ব্যক্তিক প্রশ্নে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এ বছর পরীক্ষায় অংশ নিয়েছে ১ লাখ ২২ হাজার ৮৭৪ ভর্তিচ্ছু।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : ফলাফল
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি