২৮ জানুয়ারী, ২০২১ ০২:২৬ পিএম
উদ্ভাবন সক্ষমতা বৃদ্ধি

সেবা বিভাগের ৪০ কর্মকর্তা নিয়ে দু‘দিনব্যাপী প্রশিক্ষণের আয়োজন

সেবা বিভাগের ৪০ কর্মকর্তা নিয়ে দু‘দিনব্যাপী প্রশিক্ষণের আয়োজন
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: উদ্ভাবন সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ২০২০-২০২১ অর্থবছরে সেবা বিভাগের ৪০ কর্মকর্তাকে নিয়ে দু‘দিনব্যাপী প্রশিক্ষণের আয়োজন করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

বুধবার (২৭ জানুয়ারি) মন্ত্রণালয়ের সেবা বিভাগের প্রশাসন-৪ মনিটরিং ও সমন্বয় অধিশাখার উপসচিব মোহাম্মদ ইকবাল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, স্বাস্থ্য সেবা বিভাগের ২০২০-২০২১ অর্থবছরের অনুমোদিত বার্ষিক উদ্ভাবন কর্মপরিকল্পনার আওতায় কর্মকর্তাদের উদ্ভাবন সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আগামী ২৮ ও ৩১ জানুয়ারি সকাল নয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত দিনব্যাপী প্রশিক্ষণ বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হবে।

অর্থ বিভাগ ও অর্থ মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত প্রশিক্ষণ ভাতা অনুযায়ী প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ ভাতা প্রদান করা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনে জারি করা আদেশের অনুলিপি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য অর্থনীতি ইউনিট মহাপরিচালক ও স্বাস্থ্য সেবা বিভাগের সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি