২৩ নভেম্বর, ২০২০ ০৩:৩৪ পিএম

২৯ চিকিৎসকের বিভিন্ন মেয়াদে শিক্ষা ছুটি মঞ্জুর

২৯ চিকিৎসকের বিভিন্ন মেয়াদে শিক্ষা ছুটি মঞ্জুর

মেডিভয়েস রিপোর্ট: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে কর্মরত ২৯ চিকিৎসককে উচ্চ শিক্ষা অর্জনের জন্য বিভিন্ন মেয়াদে শিক্ষা বা অর্জিত ছুটি প্রদান করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

রোববার (২২ নভেম্বর) মন্ত্রণালয়ের সেবা বিভাগের পারসোনাল-৩ অধিশাখার উপসচিব মো. আবু রায়হান মিঞা স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, উপযুক্ত বিষয় ও স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের চিশি-২ অধিশাখার স্মারক নং-৫৩৪ এর পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ ১৬ জন চিকিৎসকের অনুকূলে উচ্চশিক্ষার জন্য শিক্ষা বা অর্জিত ছুটি মঞ্জুরের বিষয়ে মতামত প্রদানের জন্য স্বাস্থ্য সেবা বিভাগকে অনুরোধ করা হলো।

এতে আরও বলা হয়, চিকিৎসকদের অনুকূলে প্রস্তাবিত শিক্ষা বা অর্জিত ছুটি প্রদানের বিষয়ে আগামী দুই কর্মদিবসের মধ্যে মতামত প্রদানের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে। একাই সঙ্গে অধিদপ্তরের পরিচালকের (প্রশাসন)
দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।

স্বাস্থ্য সেবা বিভাগের আদেশের অনুলিপি মন্ত্রণালয়ের সিস্টেম এনালিস্ট, কম্পিউটার সেল, সেবা বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন) ও যুগ্মসচিবকে (পার) পাঠানো হয়েছে।

►আদেশটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
মেডিকেল শিক্ষার্থী-চিকিৎসকদের পরীক্ষা

সংক্রমিতদের মৌখিক পরীক্ষায় নমনীয় মেডিকেলগুলো

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি