০৫ নভেম্বর, ২০২০ ০৫:৫৯ পিএম

মিটফোর্ড হাসপাতালের ডা. ফারহানা আহমেদ আর নেই

মিটফোর্ড হাসপাতালের ডা. ফারহানা আহমেদ আর নেই
ডা. ফারহানা আহমেদ। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের অবস্টেট্রিক্স ও গাইনিকোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. ফারহানা আহমেদ জুয়েল আর নেই।

আজ বৃহস্পতিবার (৫ নভেম্বর) বিকাল সাড়ে চারটার দিকে রাজধানীর গিনলাইফ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রজিউন।

ডা. ফারহানা দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে ভুগছিলেন। একই মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সম্পন্ন করা এ চিকিৎসক ছিলেন এসএসএমসির ১৮তম ব্যাচের শিক্ষার্থী। 

তার স্বামী ডা. মো. সাইদুজ্জামান বর্তমানে স্বাস্থ্য অধিদপ্তরে প্রোগ্রাম ম্যানেজার হিসেবে কর্মরত এবং একমাত্র মেয়ে মেডিকেল শিক্ষার্থী।

তাঁর মৃত্যুর খবর দেওয়ার পাশাপাশি এসএসএমসি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়েছে। অ্যাসোসিয়েশনের আহ্বায়ক ডা. মো. জামাল উদ্দিন খলিফা ও সদস্য সচিব ডা. মো. বেলায়েত হোসেন খান এক শোকবার্তায় বলেন, ‘আল্লাহ তা'লা তাঁকে জান্নাতবাসী করুক, এই প্রার্থনা করছি। তাঁর শোকাভিভূত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।’ 

শোক জানিয়ে চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপনসিবিলিটিজের (এফডিএসআর) পক্ষ থেকে বলা হয়েছে, ‘আমরা ডা. ফারহানা আহমেদের মৃত্যুতে শোক প্রকাশ করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহতায়ালা ডা. ফারহানা আহমেদকে বেহেশত নসীব করুন। আমিন!’

ডা. ফারহানা আহমেদ জুয়েলের মৃত্যুতে মেডিভয়েস পরিবার গভীরভাবে শোকাহত।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি