১৪ অক্টোবর, ২০২০ ০৬:১৭ পিএম

করোনায় সিলেটে আরেক চিকিৎসকের মৃত্যু

করোনায় সিলেটে আরেক চিকিৎসকের মৃত্যু

মেডিভয়েস রিপোর্ট: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের মৌলভীবাজার ডায়াবেটিক এসোসিয়েশন হাসপাতালের চিকিৎসক ও রংপুর মেডিকেল কলেজের ১৬ তম ব্যাচের শিক্ষার্থী ডা. মো. খলিল উদ্দিন নামের আরেক চিকিৎসকের মৃত্যু হয়েছে। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

আজ বুধবার (১৪ অক্টোবর) দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সিবিলিটিসের (এফডিএসআর) ডা. রাহাত আনোয়ার চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

শোক প্রকাশ করে তিনি বলেন, ‘আমরা এফডিএসআর পরিবারের পক্ষ থেকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। আমরা মরহুমের রুহের মাগফিরাত প্রার্থনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।’

রাহাত আনোয়ার চৌধুরী জানান, তিনি কোভিড আক্রান্ত হয়ে গত ২ অক্টোবর থেকে শ্রীমঙ্গলস্থ নিজ বাসায় চিকিৎসাধীন ছিলেন। পরবর্তীতে ৬ অক্টোবর মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। সেখান থেকে ৭ অক্টোবর সিলেটের মাউন্ট এডোরার এইচডিইউতে ভর্তি হন। অবস্থার অবনতি ঘটলে ১৩ অক্টোবর তাঁকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয় এবং সেখানে আজ দুপুর ১.৩০ এর দিকে মৃত্যুবরণ করেন।

  ঘটনা প্রবাহ : চিকিৎসকের মৃত্যু
এ সপ্তাহে ৪২তম বিশেষ বিসিএসের বিজ্ঞপ্তি 

আরও ২০০০ চিকিৎসক নিয়োগের প্রক্রিয়া চূড়ান্ত

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি