০১ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৫৮ পিএম

জুনিয়র কনসালটেন্ট পদে পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ

জুনিয়র কনসালটেন্ট পদে পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ

মেডিভয়েস রিপোর্ট: বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের কর্মকর্তাদের জুনিয়র কনসালটেন্ট পদে পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। 

আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পার-৩ অধিশাখার উপসচিব মো. আবু রায়হান মিঞা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জাননো হয়েছে। 

এতে বলা হয়, বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের কর্মকর্তাদের জুনিয়র কনসালটেন্ট পদে পদোন্নতির জন্য স্বাস্থ্য সেবা বিভাগ উদ্যোগ গ্রহণ করেছে। এ লক্ষ্যে অর্জিত উচ্চতর ডিগ্রি অথবা ডিপ্লোমা ডিগ্রি হিসেবে বিষয়ভিত্তিক প্রস্তুত করা তালিকা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং স্বাস্থ্য সেবা বিভাগের ওয়েবসাইটে (www.mohfw.gov.bd এবং www.hsd.gov.bd) প্রকাশ করা হয়েছে। 

এতে আরও বলা হয়, খসড়া তালিকায় চাকরি স্থায়ীকরণ, সিনিয়র স্কেল পাশসহ অন্যান্য তথ্যের ঘাটতির বিষয়গুলো ‘0’ চিহ্ন দ্বারা চিহ্নিত করা হয়েছে। সংশ্লিষ্ট কর্মকর্তাদেরকে তালিকায় উল্লিখিত তথ্যের সঠিকতা যাচাই করার জন্য বলা হয়েছে। তথ্যে কোন ভুল-ত্রুটি পাওয়া গেলে বা এই তালিকা প্রকাশের দিন পর্যন্ত কোন যোগ্য কর্মকর্তার নাম বাদ পড়লে সংশ্লিষ্ট কর্মকর্তাকে আগামী তিন কার্যদিবসের মধ্যে জরুরি ভিত্তিতে বিজ্ঞপ্তিতে উল্লেখিত কাগজপত্রসহ স্বাস্থ্য সেবা বিভাগের পার-৩ অধিশাখার ই মেইলে ([email protected]) আবেদন বা আপত্তি পাঠনোর জন্য বলা হয়েছে। নির্ধারিত সময়ের পর এ বিষয়ে কোন আপত্তি আবেদন গ্রহণযোগ্য হবে না। তবে কর্মকর্তাদের বর্তমান কর্মস্থলের ভুলের বিষয়ে কোন আপত্তি প্রদানের প্রয়োজন নেই বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। 

এছাড়াও জুনিয়র কনসালটেন্ট পদে পদোন্নতির আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ে উচ্চতর বা ডিপ্লোমা ডিগ্রি, চাকরি স্থায়ীকরণ এবং প্রযোজ্য ক্ষেত্রে চাকরি নিয়মিতকরণ বা সিনিয়র স্কেল পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার তথ্যাদি আবশ্যক বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : স্বাস্থ্য মন্ত্রণালয়
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি