১১ অগাস্ট, ২০২০ ০২:০২ পিএম

করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

মেডিভয়েস রিপোর্ট: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মো. দলিল উদ্দিন বিশ্বাস (৫৮) নামে আরও এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তিনি ঝিনাইদহ পুলিশ লাইন্সে উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার (১০ আগস্ট) রা‌তে রাজধানীর কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। আজ মঙ্গলবার পুলিশ সদর দপ্তরের এক বিজ্ঞপ্তিরে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৫ জুলাই রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন এএসআই দলিল। তার অবস্থার অবনকি হওয়ায় তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফসাপোর্টে রাখা হয়। এ অবস্থাতেই সোমবার রাতে তিনি মারা যান।

মৃত্যুবরণ করা এএসআই দলিল উদ্দিন বিশ্বাসের বাড়ি যশোর জেলার কোতয়ালি থানার নওদা গ্রামে। পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ গ্রামের বাড়ি নওদাতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।

প্রসঙ্গত, দেশে গত ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকেই পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা করোনার লকডাউন ও স্বাস্থ্যবিধি কার্যকরে তৎপর রয়েছে। কাজ করতে গিয়ে পুলিশের হাজার হাজার সদস্য প্রাণঘাতী ভাইরাসটিতে আক্রান্ত হয়েছে। মৃত্যুবরণ করেছে ৬৬ জন পুলিশ সদস্য।

মেডিভয়েস এর জনপ্রিয় ভিডিও কন্টেন্ট গুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
সিন্ডিকেট মিটিংয়ে প্রস্তাব গৃহীত

ভাতা পাবেন ডিপ্লোমা-এমফিল কোর্সের চিকিৎসকরা

স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা উপেক্ষা

অতিরিক্ত বেতন নিচ্ছে একাধিক বেসরকারি মেডিকেল

প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

অক্টোবর-নভেম্বরে ২য় ধাপে করোনা সংক্রমণের শঙ্কা

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি