১১ জুলাই, ২০২০ ১০:২৭ এএম

শেরপুরে দুই নারী স্বাস্থ্যকর্মীসহ চার জনের করোনা

শেরপুরে দুই নারী স্বাস্থ্যকর্মীসহ চার জনের করোনা

মেডিভয়েস রিপোর্ট: প্রাণঘাতী করোনাভাইরাসে শেরপুরে দুই নারী স্বাস্থ্যকর্মীসহ আরও চারজন সংক্রমিত হয়েছেন। এ নিয়ে জেলায় কোভিড আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ২৬৪ জন। নতুন শনাক্তদের মধ্যে ঝিনাইগাতীতে দুজন, সদর ও নকলায় একজন করে।

শুক্রবার (১০ জুলাই) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজের পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদন উল্লেখ করে সিভিল সার্জন এ কে এম আনওয়ারুর রউফ এ তথ্য জানান।

সিভিল সার্জন বলেন, শেরপুরে করোনার বিস্তার বেড়ে চলেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সামাজিক সংস্পর্শের কারণে এখন সাধারণ মানুষ কোভিডে আক্রান্ত হচ্ছেন। তাই করোনার বিস্তার রোধে মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জেলাবাসীর প্রতি অনুরোধ করেন তিনি।

জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, শুক্রবার জেলার ৫৭টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে চারজনের করোনা শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে আছেন ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জ্যেষ্ঠ স্টাফ নার্স মওলুদা বেগম (৫০) ও নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী মনোয়ারা বেগম (৪০)। মওলুদা বেগমকে জেলা সদর হাসপাতাল ও মনোয়ারাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। বাকি দুজন বাসায় আইসোলেশনে আছেন।

জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২২৩ জন। মারা গেছেন চারজন। 

  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি