২৪ নভেম্বর, ২০২২ ১১:২৮ এএম

রামেকে ছাত্র সপ্তাহ-২০২২ শুরু

রামেকে ছাত্র সপ্তাহ-২০২২ শুরু
আয়োজনকে ঘিরে মেডিকেল ক্যাম্পাস সাজানো হয়েছে বিভিন্ন রংয়ের পোস্টার-ব্যানারে।

মেডিভয়েস রিপোর্ট: রাজশাহী মেডিকেল কলেজে (রামেক) ছাত্র সপ্তাহ-২০২২ শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সাতদিনের এই আনন্দ উৎসবের উদ্বোধন করেন রামেকের অধ্যক্ষ অধ্যাপক ডা. নওশাদ আলী।

এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. শামীম ইয়াজদানী, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. হাবিবুল্লাহ সরকারসহ প্রমুখ।

ছাত্র সপ্তাহের উদ্বোধন উপলক্ষে একটি র‌্যালি বের করে রামেক। র‌্যালিটি ক্যাম্পাস ঘুরে মেইন হোস্টেল মাঠে গিয়ে শেষ হয়।

আয়োজক কমিটি জানান, ছাত্র সপ্তাহ উপলক্ষে আয়োজিত খেলাধুলার ইভেন্টের মধ্যে রয়েছে- ইনডোর ও আউটডোর গেমস। যেমন- ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন, টেবল-টেনিস, দাবা, ক্যারম ও লুডু। পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠানে রয়েছে- নাচ, গান, কৌতুক, উপস্থিত বক্তৃতা ও কবিতা আবৃত্তিসহ নানা আয়োজন। সব আয়োজনে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনের সুযোগ রয়েছে।

ছাত্র সপ্তাহ উপলক্ষে থাকছে একটি ম্যাগাজিন। এতে রামেকের দ্বায়িত্বশীলদের বানী, শিক্ষার্থীদের স্বরচিত কবিতা, ছড়া, এক্সট্রা কারিকুলাম অ্যাকটিভিটির কথা, স্বেচ্ছাসেবী সংগঠন ও ক্লাবের অ্যাকটিভিটির কথা ও গল্পসহ রয়েছে সাহিত্যের নানা উপকরণ। এই আয়োজনকে ঘিরে খুব আনন্দিত রামেকের শিক্ষার্থীরা।

এই আয়োজনকে ঘিরে মেডিকেল ক্যাম্পাস সাজানো হয়েছে বিভিন্ন রংয়ের পোস্টার-ব্যানারে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত